প্রেমিকের ডাকে সাড়া দিয়ে গণধর্ষণের শিকার

Looks like you've blocked notifications!

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় মোবাইল ফোনে ডেকে নিয়ে প্রেমিকসহ চার বন্ধু মিলে এক স্কুলছাত্রীকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৮টা থেকে ১১টা পর্যন্ত এ ঘটনা ঘটে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ ঘটনায় ওই ছাত্রী নিজে বাদী হয়ে থানায় মামলা করেছে।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. শাহিদুল ইসলাম আজ বুধবার বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ভিকটিমকে চিকিৎসা ও পরীক্ষার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

বোয়ালমারী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শহিদুল ইসলাম জানান, মাগুরা জেলার মহম্মদপুর উপজেলার নাসির মোল্যার সঙ্গে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক হয় ওই স্কুলছাত্রীর। ঘটনার দিন প্রেমিক নাসির দেখা করতে এসে ওই ছাত্রীকে মধুমতির চরে নিয়ে যান। সেখানে প্রেমিক নাসিরসহ হৃদয়, তারক, সৈকত মিলে মেয়েটিকে পালাক্রমে ধর্ষণ করেন। এ ঘটনায় মামলার পর পুলিশ তারক, সৈকত ও প্রেমিক নাসির মোল্যাকে গ্রেপ্তার করেছে।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুর রহমান জানান, পুলিশ তিন আসামিকে গ্রেপ্তার করেছে। ভিকটিমকে উদ্ধার করে চিকিৎসা দেওয়া হচ্ছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে। গ্রেপ্তারকৃত তিন আসামিকে আগামীকাল বৃহস্পতিবার আদালতে পাঠানো হবে।