প্রেমের ফাঁদে ফেলে অপহরণ ও মুক্তিপণ দাবি, আটক ৪

Looks like you've blocked notifications!
প্রেমের ফাঁদে ফেলে সিরাজগঞ্জের সলঙ্গার ব্যবসায়ীকে অপহরণ ও মুক্তিপণ দাবি করা আটক অপহরণকারীচক্রের চার সদস্য। ছবি : এনটিভি

প্রেমের ফাঁদে ফেলে সিরাজগঞ্জের সলঙ্গার রঞ্জু সরকার (৪৩) নামের ব্যবসায়ীকে অপহরণ ও মুক্তিপণ দাবি করা অপহরণকারী চক্রের চার সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন র‌্যাব-১২ সদস্যরা।

গতকাল মঙ্গলবার গভীর রাতে সিরাজগঞ্জ পৌর এলাকার মাছুমপুর উকিলপাড়া মহল্লায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় অপহৃত ভিকটিম রঞ্জু সরকারকে সুস্থ অবস্থায় উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলেন সিরাজগঞ্জে পৌর এলাকার মিরপুর উত্তর পাড়া মহল্লার মোহাম্মদ আলী (২৫), পুঠিয়াবাড়ী মহল্লার মেহেদী হাসান (২৭), হোসেনপুর মহল্লার মো. আব্দুল জলিল (২৮) ও ধানবান্ধি মহল্লার মানিক শেখের মেয়ে মোছা. উন্নতি খাতুন মিথিলা (২০)। উদ্ধার ভিকটিম রঞ্জু সরকার সলঙ্গা থানার ধোপাকান্দি গ্রামের মৃত মেজবাহার সরকারের ছেলে।

আজ বুধবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১২-এর পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান।

সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ সুপার উল্লেখ করেন, হাটিকুমরুল গোলচত্বর এলাকার ফল ব্যবসায়ী রঞ্জু সরকার মঙ্গলবার সকালে দোকানের ফল কেনার জন্য সিরাজগঞ্জ শহরে যান। এ সময় তার পূর্ব পরিচিত মোছা. উন্নতি খাতুন মিথিলা তাকে কৌশলে নিজের ভাড়া বাসায় নিয়ে যান। সেখানে উল্লেখিত আসামিদের সহায়তায় ভিকটিম রঞ্জু সরকারকে আটক ও মারপিট করে এবং ভিকটিমের পরিবারের কাছে মুক্তিপণ দাবি করেন।

এ বিষয়ে ভিকটিমকে উদ্ধারের জন্য পরিবারের পক্ষ থেকে র‌্যাব-১২ এর কাছে একটি লিখিত আবেদন করে। আবেদন পেয়ে গতকাল রাতে মাসুমপুর উকিলপাড়া মহল্লায় অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার ও ওই চারজনকে আটক করা হয়।

আটকদের জিজ্ঞাসাবাদে জানা যায়, এ চক্রটি দীর্ঘদিন ধরে মানুষকে বিভিন্ন ফাঁদে ফেলে মুক্তিপণ আদায় করে আসছিল।  এ ঘটনায় মামলার পর সিরাজগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।