পড়াশোনায় মনোযোগী হতে বলায় ঝগড়া, ছেলের হাতে বাবার মৃত্যু

Looks like you've blocked notifications!
আশুলিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাবা জয়নাল আবেদিনকে পিটিয়ে হত্যা করে ছেলে। পরে নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ। ছবি : এনটিভি

ছেলেকে পড়াশোনায় মনোযোগী হতে বলায় ঝগড়াকে কেন্দ্র করে ঢাকার আশুলিয়ায় গ্রাম্য চিকিৎসক জয়নাল আবেদিনকে (৪০) পিটিয়ে হত্যা করেছে ছেলে। এ ঘটনায় নিহতের ছেলে ও স্ত্রীকে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার গভীর রাতে আশুলিয়া ইউনিয়নের দোসাইদ এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রাতে ছেলের সঙ্গে পড়াশোনা নিয়ে কথা বলার পর ঝগড়াকে কেন্দ্র করে ওই এলাকায় নিজ বাড়িতে বাবা জয়নাল আবেদিনকে পিটিয়ে গুরুতর আহত করে লিমন মিয়া। স্থানীয়রা জয়নাল আবেদিনকে দ্রুত সাভারের একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ ঘটনায় পুলিশ নিহতের ছেলে লিমন মিয়া ও স্ত্রী লায়লা খাতুনকে আটক করেছে।

নিহত ব্যক্তি ওই এলাকায় দীর্ঘদিন ধরে প্রাথমিক চিকিৎসক হিসেবে কাজ করে আসছিলেন। এ বিষয়ে আশুলিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) ৩ নম্বর ওয়ার্ডের সদস্য আবদুল খালেক বলেন, প্রায় বাবা ও ছেলের মধ্যে ঝগড়া লাগত। এমন ঝগড়ার জের ধরে ওই ছেলে তার বাবাকে পিটিয়ে হত্যা করেছে।

এ ঘটনায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে জানান আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক দীপু।