ফরিদপুরে মোটরসাইকেল চুরির অভিযোগে পাঁচজন গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
ফরিদপুর সদর উপজেলার বিভিন্ন স্থান থেকে চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। ছবি : এনটিভি

ফরিদপুর সদর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চারটি চোরাই মোটরসাইকেলসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। আজ রোববার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল শনিবার সকাল সাড়ে ১০টার দিকে মহিলা রোড বাজার থেকে ফরিদপুর জেলার চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয় চক্রের মূলহোতা মো. শামীম মাতুব্বরকে (২১) গ্রেপ্তার করা হয়। এরপর তার দেওয়া তথ্যমতে একে একে গ্রেপ্তার করা হয় আরও চারজনকে। অভিযানের সময় উদ্ধার করা হয় চারটি চোরাই মোটরসাইকেল। শামীম ছাড়া গ্রেপ্তারকৃত অন্যরা হলেন হাসিবুল হাসান (২২), তানজিল ইসলাম শান্ত (২৪), আসিব খান ওরফে টগর (২০) ও শান্ত ইসলাম (২০)।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. তরিকুল ইসলাম জানান, জেলা সদরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মোটরসাইকেল চোর চক্রের পাঁচ সদস্যকে আটক করা হয়েছে। এর মধ্যে এই চক্রের মূল হোতা মো. শামীম মাতুব্বরকে আটকের মধ্য দিয়ে মূলত এই চক্রের সন্ধান লাভ করা সম্ভব হয়।

তরিকুল ইসলাম জানান, আটককৃত সবাই চোরাই মোটরসাইকেল কেনাবেচার সঙ্গে সম্পৃক্ত। অভিযান চালিয়ে তাদের কাছে থেকে চারটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় একটি মামলা করা হয়েছে। জেলা গোয়েন্দা শাখার এসআই (নিরস্ত্র) মো. আব্দুল জব্বার বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলা করেন। পরে আজ দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।