ফার্মগেটে বাসচাপায় মায়ের মৃত্যুর ঘটনায় ছেলের মামলা

Looks like you've blocked notifications!
গতকাল রোববার বিকেলে রাজধানীর ফার্মগেট এলাকায় বাসের ধাক্কায় ছেলের মোটরসাইকেল থেকে পড়ে বাসের চাপায় মায়ের মৃত্যু হয়। গ্রেপ্তার হওয়া বাসচালক শাহ আলম (বাঁয়ে)। ছবি : সংগৃহীত

রাজধানীর ফার্মগেট এলাকায় বাসের ধাক্কায় ছেলের মোটরসাইকেল থেকে পড়ে বাসের নিচে চাপা পড়ে মায়ের মৃত্যুর ঘটনায় মামলা করেছেন ছেলে। আজ সোমবার সকালে রাজধানীর তেজগাঁও থানায় নিহত সখিনা বেগমের (৫৫) ছেলে বাদী হয়ে মামলাটি করেন।

তেজগাঁও থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ আল আমিন এনটিভি অনলাইনকে জানান, এ মামলায় বাসচালক শাহ আলম ভূঁইয়াকে গ্রেপ্তার দেখানো হয়েছে। তবে তাঁর রিমান্ড চাওয়া হবে কি না, সে বিষয়ে ঊর্ধ্বতন কর্মকর্তার সঙ্গে আলাপ করে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানান তিনি।

এসআই শাহ আলম বলেন, আজ সোমবার দুপুরের পরে এ মামলার আসামিকে ঢাকার মুখ্য মহানগর ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হবে।

গতকাল রোববার বিকেল পৌনে ৩টায় ফার্মগেট ফুটওভার ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর এয়ারপোর্ট বঙ্গবন্ধু এভিনিউ পরিবহন লিমিটেডের ওই বাসটি জব্দ করে তেজগাঁও থানা পুলিশ।

নিহতের পরিবারের লোকজন জানায়, রোববার দুপুরে মেয়ের বাসায় দাওয়াত খেয়ে ছেলের মোটরসাইকেলে করে খিলক্ষেত এলাকার নিজেদের বাসায় ফিরছিলেন সখিনা। ফার্মগেট ফুটওভার ব্রিজের কাছে পৌঁছালে এয়ারপোর্ট বঙ্গবন্ধু এভিনিউ পরিবহন লিমিটেডের একটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে বাইকের পেছন থেকে সখিনা বেগম পড়ে যান। পরে বাসটি তাঁকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম-উর-রশিদ তালুকদার বলেন, দুর্ঘটনার পর বাসচালককে আটক করা হয়েছে। গতকাল রোববার বিকেল পৌনে ৩টার দিকে দ্রুতগতিতে আসা বাসটি ওই নারীকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। বাসটি জব্দ করা হয়েছে। এ সময় বাসচালকের সহকারী পালিয়ে গেলেও চালককে আটক করা হয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

এর আগে গত ৩০ মে সকালে ফার্মগেট গোলচত্বরে স্বাধীন পরিবহনের একটি বাসের চাপায় তানজিনা নামের এক ছাত্রী নিহত হন।