ফুলবাড়ীয়া আ.লীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ

Looks like you've blocked notifications!
ময়মনসিংহের ফুলবাড়ীয়া আওয়ামী লীগের নবগঠিত কমিটি বাতিলের দাবিতে আজ সোমবার বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। ছবি : এনটিভি

ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল করেছেন স্থানীয় নেতাকর্মীদের একাংশ। তাঁরা ওই কমিটিকে অবৈধ আখ্যা দিয়ে সমাবেশ করেছেন। আজ সোমবার বিকেলে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলে ছিলেন উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক ও জেলা পরিষদ সদস্য ফারজানা শারমিন বিউটি, সাবেক উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও ১১ নং রাধাকানাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া শিমুল, আওয়ামী লীগনেতা মনজুরুল হক এবং অস্ট্রেলিয়া মহিলা আওয়ামী লীগের সভাপতি সালমা আক্তার প্রমুখ।

নেতাকর্মীরা বলেন, উপজেলা আওয়ামী লীগের দীর্ঘদিনের কাণ্ডারি বর্তমান সংসদ সদস্য অ্যাডভোকেট মোসলেম উদ্দিনকে বাদ দিয়ে কমিটি ঘোষণা করা হয়েছে। দ্রুত এই কমিটি বাতিল না করা হলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন তাঁরা।

উল্লেখ্য, গত ১৯ ফেব্রুয়ারি সম্মেলনে এমদাদুল হক সেলিমকে সভাপতি এবং হারুন অর রশিদকে সাধারণ সম্পাদক করে ফুলবাড়ীয়া উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়। 

ফুলবাড়ীয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে দীর্ঘ ২০ বছর পর অনুষ্ঠিত ত্রিবার্ষিক সম্মেলনে তাঁদের নাম ঘোষণা করে জেলা আওয়ামী লীগ।