ফোন পেয়ে বের হয়ে আর ফিরল না আকাশ

Looks like you've blocked notifications!

পাবনা সদর উপজেলার চরশিবরামপুর এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে জুয়েল রানা আকাশ (২০) নামের এক কলেজছাত্র নিহত হয়েছে। গতকাল শনিবার দুপুরে তাকে হাসপাতালে ভর্তির পর বিকেলে মারা যায় সে।

নিহত আকাশ পাবনা পৌর এলাকার মণ্ডলপাড়া মহল্লার সুজন মিয়ার ছেলে। সে পাবনা টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের ছাত্র ছিল।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল সকাল ১০টার দিকে একটি ফোন পেয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি আকাশ। পরে দুপুরের দিকে সাধুপাড়া স্লুইসগেটের পাশের কলার বাগান থেকে ক্ষতবিক্ষত অবস্থায় তাকে উদ্ধার করে পাবনা ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টার দিকে মৃত্যু হয় আকাশের।

এরপর থানায় মরদেহ রেখে পুলিশ তার পরিচয় সন্ধানে ফেসবুকে ছবি আপলোড করে। সন্ধ্যার পর আকাশের পরিবারের সদস্যরা থানায় গিয়ে মরদেহটি আকাশের বলে শনাক্ত করেন। নিহত আকাশ পাবনা টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের ছাত্র বলে জানান পরিবারের সদস্যরা।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ বলেন, ‘তাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি পর্যন্ত পরিচয় পাওয়া যায়নি। পরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকসহ বিভিন্ন স্থানে তার ছবি দিয়ে পরিচয় উদ্ধারের চেষ্টা করি। পরে তার স্বজনরা এসে মরদেহ শনাক্ত করেন।’

ওসি আরো জানান, কী কারণে, কারা আকাশকে হত্যা করেছে, সে বিষয়টি এখনো জানা যায়নি। তদন্ত করে বিষয়টি দেখা হচ্ছে। ময়নাতদন্তের পর লাশটি মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে সদর থানায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।