বগুড়ায় উপজেলা চেয়ারম্যানসহ চারজন ছুরিকাঘাতে আহত

Looks like you've blocked notifications!
বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের ফাইল ছবি

বগুড়ার সোনাতলা পৌর নির্বাচনের বিজয়কে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে সোনাতলা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মিনাহাদুজ্জামান লিটন গ্রুপের লিটনসহ চারজনকে ছুরিকাঘাতে গুরুতর আহত করা হয়েছে। এছাড়া মেয়র জাহাঙ্গীর আলম আকন্দ নান্নু গ্রুপের নান্নু আহত হয়েছে। আজ বুধবার দুপুরে শহরের সোনালী ব্যাংক মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

গতকাল মঙ্গলবার ভোটকেন্দ্রে কাউন্সিলর প্রার্থীর লোকজনের মধ্যে কথা কাটাকাটির জের ধরে আজ বাকবিতণ্ডার এক পর্যায়ে মেয়র গ্রুপ ও উপজেলা চেয়ারম্যান গ্রুপের মধ্যে কথা কাটাকাটি শুরু হলে এ ঘটনা ঘটে।

আহত মিনহাদুজ্জামান লিটন, উপজেলা মৎসজীবী লীগের যুগ্ম আহ্বায়ক মাহমুদুর রশীদ সোহেল, পৌর যুবলীগের আহ্বায়ক নাহিদ হাসান জিতু, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক উৎফল কুমারকে সোনাতলা হাসপাতালে নিলে প্রাথমিক চিকিৎসা দিয়ে গুরুতর মনে হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেছে কর্তব্যরত চিকিৎসক।

মিনহাদুজ্জামান লিটনের পিঠে, উৎফল কুমারের হাতে, নাহিদ হাসান জিতুর মাথায় ও মাহমুদুর রশীদ সোহেলের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতে গুরুতর জখম করে নান্নু গ্রুপের লোকজন। এ সময় নান্নুকে বেধরক মারধর করেছে প্রতিপক্ষ তাকেও উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা বলেন, ‘ঘটনার পর থেকে পরিস্থিতি নিয়ন্ত্রণে শহরের বিভিন্ন স্থানে পুলিশ মোতায়েন রয়েছে।’