বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে স্ট্যাটাস, যুবক আটক

Looks like you've blocked notifications!
নেত্রকোনায় বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও ভারতের প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করায় আটক মো. রাসেল মিয়া। ছবি : সংগৃহীত

নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি বিকৃত করে ফেইসবুকে স্ট্যাটাস দেওয়ায় মো. রাসেল মিয়া (৩৩) নামে একজনকে আটক করেছে পুলিশ। গতকাল রোববার রাতে তাকে আটক করেছে পুলিশ।

আটককৃত রাসেল উপজেলার লক্ষীপুর গ্রামের অনিত মিয়ার ছেলে এবং বিএনপি সমর্থক বলে জানা গেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, জেলার আটপাড়ার লক্ষ্মীপুর গ্রামের রাসেল মিয়া গত শনিবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি বিকৃত করে আপত্তিকর স্ট্যাটাস দেন। এরপর তা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. রাহাত বিশ্বাসের ফেইসবুক ম্যাসেঞ্জারে দেন। পাশাপাশি রাহাত বিশ্বাসকে প্রাণনাশের হুমকি দেন রাসেল।

পরে রাহাত বিশ্বাস বিষয়টি আটপাড়া থানা পুলিশকে জানায়। আটপাড়া থানার উপপরিদর্শক (এসআই) সামছুল হক গতকাল রাতে রাসেল মিয়াকে তাঁর বাড়ি থেকে আটক করেন।

এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সভাপতি রাহাত বাদী হয়ে সোমবার দুপুরে রাসেল মিয়ার বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে আটপাড়া থানায় মামলা করেন। পুলিশ রাসেল মিয়াকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠিয়েছে।

আটপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাফর ইকবাল মামলা ও আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, রাসেল মিয়াকে আদালতে পাঠানো হয়েছে।