বদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা তাজুল বহিষ্কার

Looks like you've blocked notifications!
বদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা তাজুল ইসলাম। ছবি : সংগৃহীত

রংপুর জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট ইলিয়াস আহমেদের প্রতিদ্বন্দ্বী ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোসাদ্দেক হোসেন বাবলুর পক্ষে নির্বাচনি কাজে অংশ নেওয়ায় বদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলামকে বহিষ্কার করেছে জেলা আওয়ামী লীগ। আজ সোমবার জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জিন্নাত হোসেন লাবলুর সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, চেয়ারম্যান পদে দলীয় মনোনীত প্রার্থীর বিপক্ষে অবস্থান নেওয়াসহ প্রতিদ্বন্দ্বী প্রার্থীর পক্ষে কাজ করায় তাজুল ইসলামকে আওয়ামী লীগের গঠনতন্ত্রের ৪৭ এর (১১) ধারা অনুযায়ী বদরগঞ্জ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, প্রাথমিক সদস্য পদসহ সব স্তরের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘আসন্ন জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা ইলিয়াস আহমেদ। তাঁর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পদ থেকে সদ্য বহিষ্কৃত বীর মুক্তিযোদ্ধা মোছাদ্দেক হোসেন বাবলু। দলীয় সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করায় তাঁকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।