বরগুনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-ছেলেসহ নিহত ৩

Looks like you've blocked notifications!

বরগুনার পাথরঘাটা উপজেলায় সুপারি গাছ কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-ছেলেসহ একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে।

আজ সোমবার সকাল ৮টার দিকে উপজেলার কাকচিড়া ইউনিয়নের খাশতবক গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন খাশতবক গ্রামের দেলোয়ার হোসেন খান (৪৫), তাঁর ভাই আমজাদ আলী খানের ছেলে রাসেল খান (২৫) ও রাসেলের মা হামিদা বেগম (৫০)।

স্থানীয়দের বরাত দিয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাবুদ্দিন জানান, আজ সকাল ৮টার দিকে দেলোয়ার হোসেন খান তাঁর বাড়ির বাগানের একটি সুপারি গাছ কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন। এ সময় তাঁকে বাঁচাতে গেলে প্রথমে ভাতিজা রাসেল ও পরে রাসেলের মা হামিদা বেগমও বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে স্থানীয়রা তাঁদের উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষণা করেন।

কাকচিড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মো. বাদল পহলান বলেন, সকালে দেলোয়ার সুপারি গাছ কাটতে ও সুপারি পাড়তে বাগানে যান। সেখানে একটি সুপারি গাছ কাটার সময় গাছটি হেলে গিয়ে পাশে থাকা পল্লী বিদ্যুতের তারের ওপর পড়ে। এ সময় তারটি ছিঁড়ে যায়। সঙ্গে সঙ্গেই দেলোয়ার বিদ্যুৎস্পৃষ্ট হন। তাঁর চিৎকার শুনে প্রথমে রাসেল ও পরে হামিদা এগিয়ে গেলে তিনজনই বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মারা যান।

যোগাযোগ করা হলে পল্লী বিদ্যুতের লাইন টেকনিশিয়ান মোহাম্মদ আবুল বাশার বলেন, ‘আমাদের কাছে কোনো তথ্য না জানিয়ে কভার ছাড়া ২৪০ ভোল্টেজ বিদ্যুতের তারের পাশ থেকে সুপারি ও কাঁঠালগাছ কাটতে গেলে এ দুর্ঘটনা ঘটে।’