বরিশালের ৪৬ হাজার এইচএসসি শিক্ষার্থী পাচ্ছে করোনার টিকা

Looks like you've blocked notifications!
বরিশালে আজ সোমবার সকালে নগরের বরিশাল ক্লাব অমৃতলাল দে মিলনায়তন কেন্দ্রে টিকা দেওয়ার জন্য পরীক্ষার্থীদের দীর্ঘ লাইন। ছবি : এনটিভি

বরিশালে ৪৬ হাজার এইচএসসি পরীক্ষার্থীদের মধ্যে শুরু হয়েছে করোনার টিকা কার্যক্রম। আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে নগরের বরিশাল ক্লাব অমৃতলাল দে মিলনায়তনে টিকাদান কেন্দ্রে মহানগরীর এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

এ সময় বরিশাল স্বাস্থ্য পরিচালক ডা. বাসুদেব কুমার দাস, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের আঞ্চলিক পরিচালক মো. মোয়াজ্জেম হোসেনসহ অন্যরা উপস্থিত ছিলেন।

সিটি মেয়র সাদিক আবদুল্লাহ জানান, আসন্ন এইচএসসি পরীক্ষা উপলক্ষে পরীক্ষার্থীদের টিকার আওতায় আনার জন্য আজ থেকে বরিশালে এই টিকা কার্যক্রম শুরু হয়েছে। আগামী ২৫ নভেম্বরের মধ্যে বরিশাল জেলার মোট ৪৬ হাজার শিক্ষার্থীকে টিকার আওতায় আনা হবে। উদ্বোধনের পরপরই সিটি মেয়র সেরনিয়াবাদ সাদিক আব্দুল্লাহ কেন্দ্রে নিজে ঘুরে ঘুরে টিকা কার্যক্রমের তদারকি করেন। প্রথম দিন এক হাজার শিক্ষার্থীকে ফাইজারের টিকা দেওয়া হচ্ছে। শিক্ষার্থীরা তাদের রেজিস্ট্রেশন ফরম দেখিয়ে টিকার ফরম পূরণ করে তাৎক্ষণিক টিকা গ্রহণ করছে।