বরিশালে ট্রাকের চাপায় পলিটেকনিকের ছাত্র নিহত

Looks like you've blocked notifications!
বরিশাল নগরীতে ট্রাকের চাপায় নিহত মোটরসাইকেল আরোহী অভয় দাস। ছবি : সংগৃহীত

বরিশাল নগরীতে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী এক ছাত্র নিহত হয়েছেন। শনিবার রাত সাড়ে ১১টার দিকে বরিশাল কেন্দ্রীয় বাস টার্মিনাল নথুল্লাবাদ সড়কে এ ঘটনা ঘটে। ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে যায়।

নিহত মোটরসাইকেল চালকের নাম অভয় দাস (১৮)। তিনি গৌরনদী উপজেলার সরিকর এলাকার সজল দাসের ছেলে ও বরিশাল নগরীর বেসরকারি ইনফ্রা পলিটেকনিক ইনস্টিটিউটের সিভিল বিভাগের প্রথম সেমিস্টারে পড়তেন। তিনি নগরীর শেরেবাংলা সড়ক এলাকায় মেসে বসবাস করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, অপসোনিন কোম্পানির একটি ট্রাক নথুল্লাবাদ থেকে সিঅ্যান্ডবি রোডের দিকে যাচ্ছিল। মোটরসাইকেলটি রাত সাড়ে ১১টার দিকে নথুল্লাবাদ অতিক্রমের সময় ট্রাকটি অভয় দাসকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেলচালক অভয়কে বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে বরিশাল এয়ারপোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ বিন আলম জানান, অপসোনিন কোম্পানির একটি গাড়ি মোটরসাইকেলটিকে চাপা দেয়। এ ঘটনায় গাড়িটি আটক করা হলেও এর চালক পালিয়ে গেছে। এ ছাড়া মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।