বরিশালে ব্যবসায়ীকে কুপিয়ে জখম‌

Looks like you've blocked notifications!
বরিশাল কোতোয়ালি মডেল থানা। ছবি : সংগৃহীত

বরিশালে এক পরিবহণ ব্যবসায়ীকে ছুরিকাঘাতে গুরুতর আহত করা হয়েছে। তাকে মুমূর্ষু অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত জলিল হাওলাদারকে আটক করেছে পুলিশ। আজ বুধবার সকাল সাড়ে ৯টায় বরিশাল নগরের পুলিশ লাইন্স রোড এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তির নাম শামীম মুন্সি (৪৫)। তিনি নগরের আলেকান্দা কাজীপাড়া এলাকার বাসিন্দা।

আটককৃত জলিল বাকেরগঞ্জ উপজেলার রঘুনাথপুর এলাকার কাদের হাওলাদারের ছেলে ও বর্তমানে নগরের সিঅ্যান্ডবি রোড থানা কাউন্সিল সংলগ্ন মিয়া বাড়ির পুল এলাকার বাসিন্দা।

বরিশাল কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. লোকমান হোসন জানান, সকালে পুলিশ লাইন্স রোড থেকে মোটরসাইকেলে যাওযার পথে জলিল হাওলাদার তার পেটে ছুরি ঢুকিয়ে দেন। এ সময় স্থানীয় জনতার সহযোগিতায় পুলিশ জলিলকে আটক করে এবং আহত হওয়া শামীম মুন্সিকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। তার চিকিৎসা চলছে।

পরিদর্শক আরও জানান, অভিযুক্ত জলিলের কথাবার্তায় মনে হচ্ছে তার মানসিক কোনো সমস্যা রয়েছে। তিনি নিজেকে মেজর জলিল বলেও পরিচয় দিচ্ছে। তারপরও আমরা বিষয়টি খতিয়ে দেখছি।

‌আহত শামীমের ভাই সাবেক সেনাসদস্য পারভেজ জানায়, সকালে মোটরসাইকেলে নিজ ব্যবসা প্রতিষ্ঠান নগরের ত্রিশ গোডাউন এলাকায় যাচ্ছিল শামীম। এ সময় নগরের পুলিশ লাইন্সের সামনে পৌঁছালে অজ্ঞাত এক ব্যক্তি তার গতিরোধ করে। পরে আকস্মিকভাবে শামীমের পেটে ছুরিকাঘাত করে ওই ব্যক্তি। তাৎক্ষণিকভাবে পাশের পুলিশ লাইন্সের সদস্যরা হামলাকারীকে আটক করে কোতোয়ালি থানায় সোপর্দ করে।

এ ঘটনায় মামলা করবেন বলে জানান পারভেজ।