বরিশাল সিটির সাবেক মেয়র বিএনপিনেতা কামালের দাফন সম্পন্ন

Looks like you've blocked notifications!
বরিশাল জিলা স্কুল মাঠে আজ রোববার বিসিসির সাবেক মেয়র, জেলা ও মহানগর বিএনপির সাবেক সভাপতি আহসান হাবিব কামালের জানাজা অনুষ্ঠিত হয়। ছবি : এনটিভি

শত শত মানুষের অংশগ্রহণে জানাজা শেষে বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) সাবেক মেয়র, জেলা ও মহানগর বিএনপির সাবেক সভাপতি আহসান হাবিব কামালকে নগরীর ‘মুসলিম কবরস্থানে’ দাফন করা হয়েছে। আজ রোববার দুপুর ২টায় বরিশাল জিলা স্কুল মাঠে তাঁর জানাজা অনুষ্ঠিত হয়।

গতকাল শনিবার দিনগত রাত ১১টায় ঢাকার বনানীর বাসভবনে মারা যান কামাল। এর আগে তিনি কিডনি রোগে আক্রান্ত হয়ে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ১৪ দিন চিকিৎসাধীন ছিলেন। গত শুক্রবার তিনি হাসপাতাল থেকে বাসায় ফেরেন। পরে গতকাল হঠাৎ অসুস্থ হয়ে পড়েন আহসান হাবিব কামাল। পরে তাঁর মৃত্যু হয়।

আজ বিসিসির সাবেক মেয়রের জানাজায় উপস্থিত ছিলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী ও সদর আসনের সংসদ সদস্য জাহিদ ফারুক শামীম, সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, বিএনপির ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরী ও যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ার, বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এবায়দুল হক চান, মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান ফারুক, সদস্য সচিব মীর জাহিদুল কবির, বরিশাল সিটি করপোরেশনের সাবেক প্যানেল মেয়র আলতাফ মাহমুদ সিকদার প্রমুখ।

প্রবীণ এই নেতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিভিন্ন রাজনৈতিক-সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ।