বাগেরহাটে নদীতে নিখোঁজ অপর শিশুর লাশ উদ্ধার

Looks like you've blocked notifications!
বাগেরহাটে দাউদখালী নদীতে নিখোঁজ হওয়া শিশু জান্নাতের মরদেহ সোমবার রাতে উদ্ধার করা হয়। ছবি : এনটিভি

বাগেরহাটের রামপাল উপজেলার দাউদখালী নদীতে নিখোঁজ হওয়া জান্নাত (৫) নামের অপর এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজের ৩২ ঘণ্টা পর উপজেলার সিকি এলাকায় নদীতে ভাসমান অবস্থায় গতকাল সোমবার রাত ১২টার দিকে লাশটি উদ্ধার করা হয়।

এর আগে নিখোঁজ হওয়ার ২৬ ঘণ্টা পর সিকি এলাকায় জালে আটকে থাকা অবস্থায় আহাদ শেখ (৮) নামের অন্য শিশুটির লাশ উদ্ধার করা হয়। শিশু দুটি গত রোববার সন্ধ্যায় নদীতে পড়ে নিখোঁজ হয়।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুউদ্দীন জানান, উপজেলার ফয়লাহাট আবাসন প্রকল্পের বাসিন্দা মো. ওমর শেখের ছেলে আহাদ শেখ ও বেল্লাল হোসেনের মেয়ে জান্নাত গত রোববার সন্ধ্যায় বাড়ির পাশের দাউদখালী নদীতে পড়ে নিখোঁজ হয়। এরপর থেকে তাদের সন্ধানে থানা পুলিশ, নৌপুলিশ, কোস্টগার্ড, নৌবাহিনী ও ফায়ার সার্ভিসের সদস্যেরা উদ্ধার অভিযান শুরু করেন। রোববার রাতের অভিযান সফল না হলেও পরদিন সোমবার সন্ধ্যা ৬টার দিকে আহাদের মরদেহ এবং রাত ১২টার দিকে জান্নাতের মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা বলছেন, খেলতে গিয়ে প্রথমে এক শিশু নদীতে পড়ে যায়। পরে তাকে উদ্ধারের চেষ্টা করলে অন্য শিশুও নদীতে পড়ে নিখোঁজ হয়। এদিকে, দুই শিশুর মৃত্যুতে তাদের পরিবারসহ ওই এলাকায় শোকের মাতম চলছে।