বাগেরহাটে বিশ্বকাপ খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে কিশোর নিহত

Looks like you've blocked notifications!
বাগেরহাটের মোরেলগঞ্জ থানা। ছবি : সংগৃহীত

বাগেরহাটের মোরেলগঞ্জে বিশ্বকাপ ফুটবল খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে এক কিশোর নিহত হয়েছে। উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের গুলিশাখালী গ্রামে শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে এই ঘটনা ঘটে। নিহত কিশোর ওই গ্রামের আব্দুল বারেক হাওলাদারের ছেলে টুটুল হাওলাদার (১৬)।

ঘটনার পর গুরুতর আহত টুটুলকে এলাকাবাসী উদ্ধার করে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মোরেলগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. শাহজাহান আহমেদ জানান, শুক্রবার দিবাগত রাত ১১ টার দিকে নিশানবাড়িয়া ইউনিয়নের সোমাদ্দারখালী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত টুটুল পশ্চিম গুলিয়াখালী গ্রামের দিনমজুর আব্দুল বারেক হাওলাদারের ছেলে।  এক বাক প্রতিবন্ধী রুবেল (৩০) এই ঘটনার সাথে জড়িত বলে স্থানীয়রা জানান।  টুটুল খেলা দেখার জন্য বাজারে গেলে একই গ্রামের আলমগীর সমাদ্দারের ছেলে বাক প্রতিবন্ধী যুবক রুবেল তার গলায় ধারালো ছুরি দিয়ে আঘাত করে। রক্তাক্ত অবস্থায় টুটুলকে মোরেলগঞ্জ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, আর্জেন্টিনা-ক্রোয়েশিয়া খেলা চলাকালে হত্যার ঘটনাটি ঘটে। তবে এটি খেলাকে কেন্দ্র করে নয়, পূর্ব শত্রুতার কারণে ঘটেছে।  নিহত টুটুল হাওলাদারের মরদেহ এখন মোরেলগঞ্জ হাসপাতালে রয়েছে। ঘাতক রুবেলকে আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে বলে জানান তিনি।