বাজি ধরে সাঁতরে নদী পাড়ি দিতে গিয়ে যুবক নিখোঁজ

Looks like you've blocked notifications!
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বাজি ধরে সাঁতরে দুধকুমার নদ পাড়ি দিতে ঝাঁপ দিয়ে নিখোঁজ বাবুল বাবুলের সন্ধানে পুলিশ ও স্বজনরা। ছবি : এনটিভি

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ৫০০ টাকা বাজি ধরে দুধকুমার নদে ঝাঁপ দিয়ে বাবুল নামে বরযাত্রীর এক যুবক নিখোঁজ হয়েছেন। গতকাল রোববার (৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে পাইকেড়ছড়া এলাকার শহিদুলের ঘাটে এ ঘটনা ঘটে। 

জানা গেছে, ফুফাতো ভাইয়ের বিয়ের বরযাত্রী ছিলেন নিখোঁজ বাবুল। কনে নিয়ে ফেরার পথে সাঁতার দিয়ে দুধকুমার নদ পাড় হওয়ার বাজি ধরেন অন্য বরযাত্রীদের সঙ্গে। তিনি উপজেলার পাইকেড়ছড়া ইউনিয়নের পাইকেড়ছড়া গ্রামের আনিছ মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, একই এলাকার মোজাম্মেল হোসেনের ছেলে হাসেম আলীর বিয়ে ছিল উপজেলার তিলাই ইউনিয়নের খোঁচাবাড়ী চর এলাকায়। গতকাল বিকেলে হাসেম আলীর মামাতো ভাই বাবুলসহ প্রায় ৩০ থেকে ৩৫ জন বরযাত্রী যান বিয়ে বাড়িতে। রাতে বিয়ে বাড়ি থেকে বউ নিয়ে ফিরছিলেন তাঁরা। তখন কুয়াশায় চারদিক অদৃশ্য ছিল। শহিদুলের ঘাটে এসে অন্য বরযাত্রীদের সঙ্গে কথা কথায় বাজি ধরেন বাবুল। সাঁতরিয়ে দুধকুমার নদ পাড় হবেন। আর হতে পারলেই পাবেন ৫০০ টাকা।

পরে পোশাক খুলে গেঞ্জি পরে নদে ঝাঁপ দিয়ে সাঁতার শুরু করলে লাইট জ্বালিয়ে বাবুলকে অনুসরণ করেন অন্যরা। কিন্তু কিছু দূর গিয়ে হঠাৎ ডুবে যান তিনি। অনেক খোঁজাখুঁজি করেও তাঁকে পাওয়া যায়নি। আজ সোমবার সকালে বিষয়টি পুলিশকে জানানো হলে ফায়ার সার্ভিসের ডুবুরিদলকে বিষয়টি জানায় তারা।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, ‘আজ সকাল সাড়ে ৯টার দিকে বিষয়টি আমাদের জানানো হলে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। নাগেশ্বরী ফায়ার সার্ভিসের একটি ডুবুরিদল ঘটনাস্থলে এসেছে। রংপুর থেকে ডুবুরিদল আসছে।’