বান্দরবানে আরো একজনের করোনা শনাক্ত, সুস্থ হলেন তাবলিগ ফেরত যুবক

Looks like you've blocked notifications!

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে আরো একজনের করোনাভাইরাসজনিত কোভিড-১৯ রোগ শনাক্ত হয়েছে। এ নিয়ে বান্দরবান জেলায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল পাঁচজনে। তাদের মধ্যে তিনজন পুরুষ ও দুজন নারী। আজ সোমবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন।

 

স্বাস্থ্য বিভাগ জানায়,জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলা থেকে পাঠানো নমুনা টেস্ট রিপোর্টে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে নতুন করে আরো একজনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। তিনি উপজেলার সদর ইউনিয়নের কম্বোডিয়া গ্রামের বাসিন্দার। নতুন আক্রান্ত নারীর বয়স ২৮ বছর।

এর আগে চট্টগ্রামের বিআইটিআইডি ল্যাবে থানচি উপজেলার সোনালী ব্যাংকের গার্ড ও বড়মদক এলাকার বাসিন্দা মারমা সম্প্রদায়ের এক ব্যক্তি এবং লামা উপজেলায় সদর ইউনিয়নের মেরাখোলা মুসলিম পাড়ার এক নারীর (৩২) করোনাভাইরাস শনাক্ত হয়।

এ ছাড়া কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবের পরীক্ষায় নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নে তাবলিগ জামাত ফেরত এক ব্যক্তির করোনাভাইরাস শনাক্ত হয়।  কিন্তু নিয়মিত চিকিৎসা শেষে গতকাল রোববার সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন প্রথম শনাক্ত হওয়া সেই করোনা রোগী।

বিষয়টি নিশ্চিত করে বান্দরবানের সিভিল সার্জন ডা. অংসুই প্রু মারমা বলেন, সোমবার নতুন একজনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়াল পাঁচজনে। তার মধ্যে রয়েছে থানচিতে আক্রান্ত দুজন সদর হাসপাতালে,লামায় একজন স্বাস্থ্য কমপ্লেক্সে এবং নাইক্ষ্যংছড়িতে একজন স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। প্রথম শনাক্ত রোগী এরই মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।