বান্দরবানে বিপুল আফিমসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
বান্দরবান সদর থানা। ফাইল ছবি

বান্দরবানে রোয়াংছড়িতে তিন কেজি ৭০০ গ্রাম আফিমসহ মাদক ব্যবসায়ী য়ই চিংনু মারমাকে (৫৬) গ্রেপ্তার করেছে যৌথ বাহিনী। গতকাল রোববার সন্ধ্যায় আফিমসহ তাকে গ্রেপ্তার করা হয়।

আইনশৃঙ্খলা বাহিনী জানায়, গতকাল রোববার জেলার রোয়াংছড়ি উপজেলা সড়কে র‌্যাব ও সেনাবাহিনী যৌথ অভিযান চালায়। সন্ধ্যা সাড়ে ৬টায় দিকে রোয়াংছড়ি উপজেলা রামজাদী বিহার এলাকায় যাত্রীবাহী একটি বাসে তল্লাশি চালিয়ে তিন কেজি ৭০০ গ্রাম আফিমসহ এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে তারা।

গ্রেপ্তার হওয়া ওই নারী রোয়াংছড়ি উপজেলার নোয়াপতং ইউনিয়নের খংক্ষ্যংপাড়ার বাসিন্দা। চট্টগ্রাম র‌্যাব ৭-এর মেজর মেহেদী হাসান এবং সেনাবাহিনী-২৬ বীর ক্যাপ্টেন শিহান মনির অভিযানের নেতৃত্ব দেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম চৌধুরী জানান, গ্রেপ্তারকৃত ব্যক্তিকে গতকাল রাতে থানায় হস্তান্তর করেছে যৌথ বাহিনী। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে মামলা করা হয়। আসামিকে আজ সোমবার আদালতে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, এর আগে গত ৩ অক্টোবর জেলার থানচি উপজেলা থেকে এক কেজি ৮০০ গ্রাম আফিম উদ্ধার করেছিল বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।