বালতিতে করে ইয়াবা পাচার, বাঁশখালীতে যুবক গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় চার হাজার ৮০০ পিস ইয়াবাসহ মোহাম্মদ রুবেল নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ছবি : এনটিভি

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার প্রধান সড়কের পুঁইছড়ি ফুটখালী ব্রিজ এলাকা থেকে চার হাজার ৮০০ পিস ইয়াবাসহ মোহাম্মদ রুবেল (২২) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রোববার রাত পৌনে ৮টার দিকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

এ ব্যাপারে রুবেলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন বাঁশখালী থানার উপপরিদর্শক (এসআই) দীপক সিংহ।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার জানান, বাঁশখালী সড়ক ব্যবহার করে কক্সবাজারের টেকনাফ উপজেলার সাবরাংপাড়ার মোহাম্মদ রুবেল ইয়াবা ট্যাবলেট নিয়ে চট্টগ্রাম শহরে যাচ্ছিলেন—এমন গোপন সংবাদের ভিত্তিতে বাঁশখালী থানার একদল পুলিশ পুঁইছড়ি ইউনিয়নের ফুটখালী ব্রিজে তল্লাশিচৌকি বসায়। রাত পৌনে ৮টার দিকে যাত্রীবেশে সিএনজিচালিত অটোরিকশা করে সড়ক অতিক্রম করলে রুবেলকে আটক করা হয়। তাঁকে জিজ্ঞাসাবাদে তিনি ইয়াবা ট্যাবলেট পাচারের বিষয়টি অস্বীকার করেন। পরে তাঁর সঙ্গে থাকা প্লাস্টিকের বালতির তলানিতে ভিন্ন তলা লাগিয়ে স্কচটেপ মুড়িয়ে চার হাজার ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট লুকানো অবস্থায় পাওয়া যায়।

গ্রেপ্তার হওয়া রুবেল জানান, তিনি দীর্ঘদিন ধরে বাঁশখালী সড়ক ব্যবহার করে বিভিন্ন কৌশলে চট্টগ্রাম শহরে ইয়াবা ট্যাবলেট পাচার করে আসছিলেন।