বাসা থেকে তুলে নিয়ে স্ত্রীকে হত্যা, অচেতন স্বামীকে উদ্ধার

Looks like you've blocked notifications!
মুন্সীগঞ্জের শ্রীনগরে নিহত নারীর সন্তানদের আহজারি। ছবি : এনটিভি

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় স্বামীসহ বাসা থেকে তুলে নিয়ে এক গৃহবধূকে গলাকেটে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এছাড়া অচেতন অবস্থায় স্বামীকে উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার বালাশুর এলাকায় আড়িয়াল বিল থেকে ভাসমান অবস্থায় ওই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত নারীর নাম পারভীন বেগম (৩৫)। তিনি উত্তর বালাশুর বাঘাডাঙ্গা এলাকার ওয়াহিদ মুন্সির স্ত্রী।

পরিবারের অভিযোগ, জমি নিয়ে বিরোধের জেরে স্বামীসহ তাঁকে বাসা থেকে তুলে নিয়ে যাওয়া হয়। পরে ওই নারীকে হত্যা করা হয়। এর আগে আজ ভোর ৪টার দিকে উত্তর বালাশুর বাঘাডাঙ্গা এলাকা থেকে ওই নারীর স্বামী ওয়াহিদ মুন্সিকে অচেতন অবস্থায় পাওয়া যায়।

নিহত পারভীন বেগমের ফুপাতো ভাই আল আমিন দাবি করেন, ‘পারভীন বেগমের স্বামীর সঙ্গে প্রতিবেশীদের জমি নিয়ে বিরোধ চলছিল। এর জেরে গতকাল বুধবার গভীর রাতে বাসা থেকে ১০ থেকে ১৫ জন ওয়াহিদ মুন্সি ও পারভীন বেগমকে তুলে নিয়ে যায়। এর মধ্যে দুই-তিনজনকে ওয়াহিদ মুন্সি আগে থেকে চিনতেন। ওয়াহিদ মুন্সিকে রাত ৪টার দিকে বাড়ির পাশ থেকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। আর সকাল ১০টার দিকে তাঁর স্ত্রী পারভীন বেগমের গলাকাটা লাশ পাওয়া যায় আড়িয়াল বিলে।’

এ বিষয়ে শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেদায়েতুল ইসলাম জানান, নিহতের মরদেহ দেখে বুঝা যাচ্ছে তাঁকে খুন করা হয়েছে। তবে প্রকৃত ঘটনা উদ্ঘাটনে তদন্ত চলছে। এ ঘটনার সঙ্গে জড়িত প্রকৃত অপরাধীদের শনাক্তের চেষ্টা চলছে। অচেতন অবস্থায় উদ্ধার হওয়া নিহতের স্বামীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিক তদন্ত শেষে পরবর্তীতে হত্যা মামলা করা হবে।