বাড়িওয়ালা পলাতক

বাসা ভাড়া আদায়কে কেন্দ্র করে ভাড়াটিয়াকে পিটিয়ে হত্যার অভিযোগ

Looks like you've blocked notifications!
নারায়ণগঞ্জ সদর উপজেলায় মেহেদী হাসানের মরদেহ ঘিরে মানুষের ভিড়। ছবি : এনটিভি

নারায়ণগঞ্জ সদর উপজেলায় বকেয়া বাসা ভাড়া আদায়কে কেন্দ্র করে মেহেদী হাসান নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। উপজেলার নলুয়াপাড়া এলাকায় গতকাল বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই বাড়িওয়ালা রানা মিয়া ও তাঁর পরিবারের লোকজন পলাতক রয়েছে।

পুলিশ জানিয়েছে, নিহত মেহেদী হাসানের কাছে বাড়িওয়ালা রানা মিয়া গত মাসের বাসা ভাড়া বাবদ দেড় হাজার টাকা পেতেন। গতকাল বকেয়া ভাড়া আদায় নিয়ে মেহেদি হাসানের ছেলে আল আমীনের সঙ্গে বাড়িওয়ালার কথা কাটাকাটি হয় এবং একপর্যায়ে আল আমিনকে মারধর করেন রানা।

এ সময় আল আমীনের বাবা মেহেদী হাসান মারধরে বাধা দিলে তাকেও মারধর করা হয় এবং ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়। মেহেদী হাসান ঘটনাস্থলেই নিথরভাবে পড়ে থাকেন। পরে স্থানীয়রা তাঁকে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আল আমীন অভিযোগ করে বলেন, ‘পাওনা টাকার জন্য বাড়িওয়ালা রানা আমাকে মারধর করছিলেন। খবর পেয়ে বাবা এসে রানাকে বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে বাড়িওয়ালা রানা ও তাঁর পরিবারের লোকজন বাবাকে পেটানো শুরু করে। তারা আমার বাবাকে পিটিয়ে হত্যা করেছে।’

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, অভিযোগ পেয়ে পুলিশ ময়নাতদন্তের জন্য লাশটি মর্গে পাঠিয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত রানা ও তাঁর পরিবারের লোকজন গা ঢাকা দিয়েছে।