বাসের চাপায় প্রাণ গেল মায়ের, সংকটাপন্ন অবস্থায় হাসপাতালে মেয়ে

Looks like you've blocked notifications!
ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল। ছবি : সংগৃহীত

মাদারীপুরের রাজৈরে এবার বাসের চাপায় মায়ের মৃত্যু হলেও বেঁচে গেছে কোলের শিশু। যদিও দুই বছরের ওই শিশুটির অবস্থা সংকটাপন্ন। আজ শনিবার সকাল ১১টার দিকে উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কের আলমদস্তার এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাক্রমে এই শিশুটির নামও ফাতেমা। সম্প্রতি ময়মনসিংহে বাসের চাপায় মায়ের মৃত্যু হলেও গর্ভ থেকে বেরিয়ে শিশু ফাতেমা পৃথিবীর মুখ দেখলে তা আলোচিত হয়।

মাদারীপুরে দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মস্তফাপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) রুহুল আমিন।

নিহত মায়ের নাম নূরজাহান বেগম (৪০)। তিনি মাদারীপুর সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের দৌলতপুর গ্রামের মজিবর হাওলাদারের স্ত্রী।

স্থানীয়দের বরাতে এসআই রুহুল আমিন জানান, নূরজাহান বেগম সকালে তার শিশু কন্যাকে নিয়ে রাস্তা পাড় হচ্ছিলেন। এ সময় বরিশালগামী একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান নূরজাহান বেগম। আহত হয় শিশু কন্যা ফাতেমা।

পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় ফাতেমাকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান সেখানকার কর্তব্যরত চিকিৎসক।

পুলিশ পরিদর্শক রুহুল আমিন বলেন, ‘ঘটনাস্থল থেকে নুরজাহান বেগমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। কিন্তু, ঘটনার পরেই বাসসহ চালক পালিয়ে গিয়েছে। আমরা তাঁদের আটকের চেষ্টা করছি।’