বাস থামানোর ইশারা দিয়ে দুর্ঘটনার শিকার, দুই যুবকের মৃত্যু

Looks like you've blocked notifications!
মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় শুক্রবার ভোরে বাসের ধাক্কায় নিহত দুই যুবক। ছবি : এনটিভি

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় একটি বাসকে থামানোর জন্য ইশারা দেওয়ার পর ওই বাসের ধাক্কাতেই দুই যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো একজন। উপজেলার জামালদী বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আজ শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন চাঁদপুরের কচুয়া উপজেলার আলী মিয়ার ছেলে ইসমাইল হোসেন (৩৫) ও একই এলাকার মুসলিম মোল্লার ছেলে আবুল কালাম মোল্লা (২৬)। আহত যুবকের নাম বেলাল (২৫)। তিনি নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।

গজারিয়ার ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সালাহ উদ্দিন জানান, আজ শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে জামালদী বাসস্ট্যান্ড এলাকায় বাসের জন্য অপেক্ষায় থাকা তিন যুবককে কুমিল্লা থেকে ঢাকাগামী একটি বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। এ সময় আহত হন অপরজন। তাৎক্ষণিক খবর পেয়ে পুলিশ বাসটিকে আটক করার চেষ্টা করলেও সম্ভব হয়নি।

পুলিশ জানায়, ঘন কুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। দুই যুবকের লাশ পুলিশের হেফাজতে রয়েছে। আহত অপরজনকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এদিকে, নিহত  ইসমাইল হোসেনের ভাই সুমন মিয়া ও আহত বেলাল জানান, হতাহতরা সবাই হোটেল ব্যবসায়ী। আজ ভোরে হোটেলের মালামাল কিনতে ঢাকার যাত্রাবাড়ী আরতে যাচ্ছিলেন তাঁরা। জামালদী বাসস্ট্যান্ড এলাকায় বাসের জন্য অপেক্ষায় ছিলেন তাঁরা। এ সময় কুমিল্লা থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসকে থামার জন্য ইশারা দিলে বাসটি তাদের ধাক্কা দিয়ে চলে যায়। এ সময় ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।