বাস-পিকআপ সংঘর্ষে শিশুসহ নিহত ৩

Looks like you've blocked notifications!
নওগাঁর মহাদেবপুর উপজেলার পিড়ার মোড়ে দুর্ঘটনাকবলিত দ্রুতগামী যাত্রীবাহী বাস ও পিকআপ। ছবি : এনটিভি

নওগাঁর মহাদেবপুর উপজেলার পিড়ার মোড় নামক স্থানে দ্রুতগামী যাত্রীবাহী বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ তিন জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ১৫ জন। আজ বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বিকেল ৪টার দিকে নওগাঁর মহাদেবপুর উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের পিড়ার মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিন জনের একজন হলেন যাত্রীবাহী পিকআপচালক হারুন মণ্ডল (২৬)। তিনি মহাদেবপুর উপজেলার খাজুর ইউনিয়নের জয়পুর গ্রামের শমসের মণ্ডলের ছেলে। অপরজন পিকআপযাত্রী মজিবর রহমান (৬০)। তিনি বগুড়ার দুপচাচিয়া উপজেলার সাহারপুকুর গ্রামের তৈয়ব উদ্দিনের ছেলে। দুর্ঘটনায় নিহত পিকআপের অপর যাত্রী ছয় বছর বয়সের এক মেয়ে শিশুর মরদেহ উদ্ধার করে স্থানীয়রা। ঘটনাস্থলে পুলিশ পৌঁছার আগেই ওই শিশুর মরদেহ নিয়ে তার পরিবার ঘটনাস্থল ত্যাগ করায় নাম জানা যায়নি।

দুর্ঘটনার পরপর আহত ব্যক্তিদের উদ্ধার করে নওগাঁ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মহাদেবপুর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, ‘বিকেল ৪টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের পিড়ার মোড় এলাকায় যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীতমুখী একটি যাত্রীবাহী পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। যাত্রীবাহী বাসটিও সামান্য ক্ষতিগ্রস্ত হয়েছে। ঘটনাস্থলেই পিক আপের চালক হারুন মণ্ডল ও অজ্ঞাত পরিচয় ছয় বছরের মেয়ে শিশু মারা যায়। নওগাঁ জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মজিবর রহমান নামের আরেক জনের মৃত্যু হয়। আহত আরও ১৬ জনকে উদ্ধার করে নওগাঁ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নওগাঁ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. রাকিবুল হাসান বলেন, দুর্ঘটনায় আহত ১৬ ব্যক্তিকে আজ বিকেলে হাসপাতালে আনা হয়। এদের মধ্যে একজনকে মৃত অবস্থায় পাওয়া গেছে। আহতদের মধ্যে ১২ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাঁদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি ৩ জন নওগাঁ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।