বিএনপির অসুস্থ নেতাকর্মীদের জন্য মৎস্যজীবী দলের দোয়া মাহফিল

Looks like you've blocked notifications!
রাজধানীর সিদ্ধেশ্বরীর বায়তুর রহমান জামে মসজিদে দোয়া মাহফিলে উপস্থিত জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের নেতারা। ছবি : এনটিভি

বিএনপির অসুস্থ নেতাকর্মীদের আরোগ্য কামনায় দোয়া ও মিলাদ মাহফিল করেছে জাতীয়তাবাদী মৎস্যজীবী দল। আজ শনিবার বাদ আসর রাজধানীর সিদ্ধেশ্বরীর বায়তুর রহমান জামে মসজিদে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ভাইস চেয়ারম্যান ডা. জাহিদ হোসেন, আহমেদ আযম খান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, চেয়ারপারসনের উপদেষ্টা ডা. ফরহাদ হালিম ডোনার, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, ড্যাবের সাবেক সভাপতি ডা. আজিজুল হকসহ অন্যান্য অসুস্থ নেতার জন্য দোয়া মাহফিলে বিশেষ মোনাজাত করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মৎস্যজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিম, যুগ্ম আহ্বায়ক নাদিম চৌধুরী, জাকির হোসেন খান, কাজী কামাল উদ্দিন বাঁধন মিয়া, জহিরুল ইসলাম বাসার, কবির উদ্দিন মাস্টার, সাইফুল ইসলাম রাশেদ এবং সদস্য তবারক হোসেন, কামাল উদ্দিন চৌধুরী, হবিবুর রহমান রিপন, তানভীর আহমেদ ও কেন্দ্রীয় নেতা আব্দুর রশিদ। এ ছাড়া মিলাদ মাহফিল শেষে দেশ ও জাতির কল্যাণ কামনায় দোয়া করা হয়।