বিএনপি কার্যালয়ের সামনে থেকে সাত কর্মী আটক

Looks like you've blocked notifications!
রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে দলটির সাত কর্মীকে আটক করেছে সাদা পোশাকধারী পুলিশ সদস্যরা। ছবি : সংগৃহীত

রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে দলটির সাত কর্মীকে আটক করেছে সাদা পোশাকধারী পুলিশ সদস্যরা। আজ বৃহস্পতিবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে দুজন ও কার্যালয়ের আশপাশ থেকে আরো পাঁচ কর্মীকে আটক করে নিয়ে যায় গোয়েন্দা (ডিবি) পুলিশ। তাৎক্ষণিকভাবে আটক ব্যক্তিদের নাম জানা যায়নি। তবে তাঁরা সবাই বিএনপির কর্মী বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলার বইয়ের দোকানের সামনে শান্তিপূর্ণ অবস্থান করছিলেন নেতাকর্মীরা। এ সময় পল্টন থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশ তাঁদের আটক করে নিয়ে যায়।

এ ব্যাপারে মতিঝিল জোনের সহকারী উপকমিশনার (এসি) জাহিদুল ইসলাম বলেন, ‘সাতজন আটকের খবর আমিও পেয়েছি। তবে কারা তাদের আটক করেছে, বিষয়টি এখনো নিশ্চিত নয়। সাদা পোশাকে ডিবি পুলিশ আটক করতে পারে।’

এর আগে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার জামিনের আপিল শুনানি আবারও পিছিয়ে দেওয়ায় দুপুর ১২টার দিকে জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, মহিলা দলের জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খানসহ বেশ কিছু নেত্রীকে নয়াপল্টনে বিক্ষোভ মিছিল করতে দেখা যায়।