বিদ্রোহী প্রার্থীর দলীয় মনোনয়ন বাতিল চেয়ে আ.লীগের সংবাদ সম্মেলন

Looks like you've blocked notifications!
পটুয়াখালীর দশমিনায় বিদ্রোহী প্রার্থীর দলীয় মনোনয়ন ফরম বাতিলের দাবিতে ইউনিয়ন আওয়ামী লীগের সংবাদ সম্মেলন। ছবি : এনটিভি

পটুয়াখালীর দশমিনায় বিদ্রোহী প্রার্থীর দলীয় মনোনয়ন ফরম বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন করেছে ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা। আজ মঙ্গলবার দুপুরে দশমিনা সাংবাদিক সমিতিতে এ সংবাদ সম্মেলন করে আলীপুরা ইউনিয়ন আওয়ামী লীগ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আলীপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হারুন সরদার।

লিখিত বক্তব্যে হারুন সরদার অভিযোগ করে বলেন, দশমিনায় আগামী ১১ এপ্রিল আমাদের আলীপুরা ইউনিয়নসহ বাঁশবাড়িয়া ও বহরমপুর ইউপির নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। প্রথম ধাপে আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে গতকাল সোমবার বিকাল ৪টার দিকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়। কেন্দ্রীয় আওয়ামী লীগের সিদ্ধান্তকে উপেক্ষা করে দলীয় ফরম দেওয়া হয় ২ নম্বর আলীপুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনের বিদ্রোহী প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সদস্য আতিকুর রহমান সাগরকে।

সংবাদ সম্মেলনে দাবি করা হয়, ইউনিয়ন পরিষদ নির্বাচনের বিদ্রোহী প্রার্থী ও সাবেক ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান সাগরকে মনোনয়ন ফরম দেওয়ায় দলীয় মনোনয়ন প্রত্যাশী এবং আলীপুরা ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে চরম ক্ষোভ ও অসন্তোষের সৃষ্টি হয়েছে।

সংবাদ সম্মেলনে আরও দাবি করা হয়, এছাড়া গত উপজেলা নির্বাচনে ইকবাল হোসেন হাওলাদার নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে টেলিফোন প্রতীকে নির্বাচনে অংশগ্রহণ করেন। কেন্দ্রীয় আওয়ামী লীগের সিদ্ধান্ত উপেক্ষা করে তাকেও দলীয় মনোনয়ন ফরম দেওয়ার পায়তারা চলছে।

সংবাদ সম্মেলনে মাধ্যমে আতিকুর রহমান সাগরের মনোনয়ন ফরম বাতিলের ও ইকবাল হোসেন হাওলাদারকে মনোনয়ন ফরম না দেওয়ার দাবি জানানো হয়।

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।