বিনাখরচে স্বাস্থ‍্যসেবা পেল পরিবহণ শ্রমিকরা

Looks like you've blocked notifications!
বাংলাদেশ শ্রমিক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ জাতীয় শোক দিবস উপলক্ষে শুক্রবার পরিবহণ শ্রমিকদের বিনাখরচে স্বাস্থ্যসেবা প্রদান করে। ছবি : সংগৃহীত

১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে পরিবহণ শ্রমিকদের কল‍্যাণে বিনাখরচে স্বাস্থ্যসেবা প্রদান করেছে বাংলাদেশ জাতীয় পরিবহণ শ্রমিক লীগ। শুক্রবার সকাল দশটা থেকে বিকেল পর্যন্ত রাজধানীর গাবতলী বাসস্ট্যান্ডে প্রাইম অর্থোপেডিক অ্যান্ড জেনারেল হাসপাতাল ও ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের পূর্ণসহযোগিতায় এ সেবার আয়োজন করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পরিবহণ শ্রমিক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ভারপ্রাপ্ত সভাপতি ইলমান খান, সাধারণ সম্পাদক জাহিদ হাসান, সহ-সভাপতি মোহাম্মদ হোসেন জীবন, যুগ্ম সাধারণ সম্পাদক উম্মে জান্নাতুল ফেরদৌস (শাপলা), আনোয়ারুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুর রহমান তালুকদার (সাজু), এনামুল হক বিশ্বাস, দপ্তর সম্পাদক  মো. আলী আশরাফ। আরও উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ থেকে আগত বিশিষ্ট শিল্পপতি এবং সমাজসেবক, স্বামী বিবেকানন্দ আশ্রমের পৃষ্ঠপোষক সাধন রায় ও অঞ্জলি রায়।

বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগের কার্যনির্বাহী সংসদের ভারপ্রাপ্ত সভাপতি ইলমান খান, সাধারণ সম্পাদক জাহিদ হাসান তাদের বক্তব‍্যে বলেন, ভবিষ‍্যতে শ্রমিকদের সেবায় তারা এ কার্যক্রমটি  দেশব‍্যাপী পরিচালনা করবেন।

এসময় প্রাইম অর্থোপেডিক অ্যান্ড জেনারেল হাসপাতাল ও ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে শ্রমিকরা আজীবন চল্লিশ পারসেন্ট সুবিধায় চিকিৎসা পাবে বলে জাতীয় পরিবহণ শ্রমিক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাথে হাসপাতালটির একটি চুক্তি সাক্ষরিত হয়। সেবা পাওয়া শ্রমিকরা কার্যক্রমটিতে সন্তুষ্টি প্রকাশ করেন।