বিবস্ত্র করে নির্যাতনের মামলায় ইস্রাফিল ও হত্যা মামলায় দেলোয়ার রিমান্ডে

Looks like you've blocked notifications!
নোয়াখালীর বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের মামলায় ইস্রাফিল ও হত্যা মামলায় রিমান্ডে দেলোয়ার । ছবি : এনটিভি

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুরে বিবস্ত্র করে নারীকে নির্যাতনের ঘটনার মূলহোতা দেলোয়ার হোসেনকে একটি হত্যা মামলায় তিন দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। এ ছাড়া নির্যাতিত নারীর করা মামলায় ইস্রাফিল হোসেনকে চার দিনের রিমান্ডে নিয়েছে পিবিআই। আজ বুধবার রিমান্ড শুনানি শেষে জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাসফিকুল হক এ আদেশ দেন।

জেলা জজ আদালতের অতিরিক্ত সরকারি কৌঁসলি আলতাফ হোসেন বলেন, ‘সকালে আসামি দেলোয়ার ও ইস্রাফিলকে জেলা কারাগার থেকে বিচারিক হাকিম আদালতে তোলা হয়। এ সময় চলতি বছরের ফেব্রুয়ারি মাসে বেগমগঞ্জের শরিফপুরের হাসান হত্যা মামলায় দেলোয়ারকে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা বেগমগঞ্জ থানার উপপরিদর্শক মোস্তাক আহম্মেদ। একই আদালতে বিবস্ত্র করে নারীকে নির্যাতনের মামলায় আসামি ইস্রাফিলকে সাত দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা পিবিআই নোয়াখালী জেলা কার্যালয়ের পরিদর্শক মামুনুর রশিদ পাটোয়ারী। এ বিষয়ে শুনানি শেষে দুপুরে দেলোয়ারের তিন দিন এবং ইস্রাফিলের চার দিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক।

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামের এক নারীকে বিবস্ত্র করে নির্যাতনের একটি ভিডিও গত ৪ অক্টোবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এরপর নির্যাতনের শিকার ওই নারী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইন, পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন এবং ধর্ষণের ঘটনায় পৃথক তিনটি মামলা করেন। তিন মামলায় এরইমধ্যে দেলোয়ারকে বিভিন্ন মেয়াদে একাধিকবার রিমান্ডে নেওয়া হলেও ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেননি। বর্তমানে দেলোয়ার মোট সাতটি মামলায় জেল হাজতে রয়েছেন। এ ছাড়া নির্যাতনের ঘটনায় করা তিন মামলায় মোট ১২ আসামি হাজতে রয়েছেন। এর মধ্যে আটজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।