বিষখালীতে ভেসে উঠল নিখোঁজ জেলের লাশ

Looks like you've blocked notifications!
ঝালকাঠির রাজাপুর উপজেলায় বিষখালী নদীতে ভাসমান অবস্থায় উদ্ধার হওয়া মো. মিরাজ মোল্লার লাশ। ছবি : এনটিভি

ঝালকাঠির রাজাপুর উপজেলায় বিষখালী নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজের একদিন পর মো. মিরাজ মোল্লা (১৯) নামের এক জেলের লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলার বড়ইয়া ইউনিয়নের চল্লিশ কাহনিয়া লঞ্চঘাট এলাকায় গতকাল শুক্রবার বিকেল ৫টার দিকে নদীতে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

মিরাজ রাজাপুরের মঠবাড়ি ইউনিয়নের পুকুরিজানা এলাকার মৃত আব্দুল হাই মোল্লার ছেলে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য দেলোয়ার খলিফা জানান, বৃহস্পতিবার দুপুরে বাদুরতলা এলাকায় বিষখালী নদীতে জাল দিয়ে মাছ ধরার সময় পানিতে ডুবে নিখোঁজ হন মিরাজ। স্থানীয়রা পুলিশ ও ফায়ার সার্ভিসের সহায়তায় উদ্ধার অভিযান চালালেও তাঁর সন্ধান পাওয়া যাচ্ছিল না। এরপর বৃহস্পতিবার রাতে প্রশাসন অভিযান বন্ধ ঘোষণা করে।

পরে গতকাল শুক্রবার স্বজনেরা দিনভর ট্রলার ও নৌকা নিয়ে বিষখালী নদীর বিভিন্ন এলাকায় খোঁজাখুঁজি করেন। এর মধ্যে বড়ইয়া ইউনিয়নের চল্লিশ কাহনিয়া লঞ্চঘাট এলাকায় নদীতে মিরাজের লাশ ভাসতে দেখা যায়। সেখান থেকে লাশটি উদ্ধার করে বাড়িতে নিয়ে যান স্বজনেরা।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, ‘লাশ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে। নিখোঁজের ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছিল।’