বিয়ের অনুষ্ঠানে খাবার খেয়ে অসুস্থ দুই শতাধিক

Looks like you've blocked notifications!
গতকাল শনিবার মুন্সীগঞ্জ সদর উপজেলায় বিয়ের অনুষ্ঠানের খাবার খেয়ে অসুস্থ রোগীরা মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। ছবি : এনটিভি

মুন্সীগঞ্জ সদর উপজেলায় একটি বিয়ের অনুষ্ঠানে খাবার খেয়ে নারী ও শিশুসহ দুই শতাধিক মানুষ অসুস্থ হয়ে পড়েছে। তাদের মধ্যে ৫০ জনকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় দুজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

গতকাল শনিবার উপজেলার মহাকালী ইউনিয়নের বাগেশ্বর এলাকার আলী কমিউনিটি সেন্টারে বিয়ের অনুষ্ঠানে খাবার খেয়ে বর ও কনেপক্ষের দুই শতাধিক অতিথি অসুস্থ হয়ে পড়েন।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শৈবাল বসাক জানান, গতকাল সন্ধ্যার পর থেকে অসুস্থ নারী, পুরুষ ও শিশুরা পেটব্যথা ও বমি নিয়ে হাসপাতালে আসতে শুরু করে। আজ রোববার সকাল পর্যন্ত অসুস্থ বেশ কয়েকজনকে হাসপাতালে ভর্তি করা হয়। এ ছাড়া ৫০ জনকে চিকিৎসা দেওয়া হচ্ছে। অসুস্থ অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে ফিরে গেছেন।

বিয়ের অনুষ্ঠানের খাবার খেয়ে অসুস্থ মো. মতিন জানান, সদর উপজেলার বাগেশ্বর দেওয়ানবাড়ি গ্রামের আসাবুদ্দিদের মেয়ে রুপা আক্তার ও একই উপজেলার পঞ্চসার গ্রামের সফিউদ্দিনের ছেলে রানা দেওয়ানের মধ্যে এ বিয়ে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।