বিয়ের কয়েক ঘণ্টা পরই নবদম্পতির আত্মহত্যা

Looks like you've blocked notifications!
বগুড়ার শিবগঞ্জ উপজেলায় পালিয়ে বিয়ে করার পর আত্মহত্যা করা নবদম্পতির একজনের মরদেহ। ছবি : এনটিভি

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় পালিয়ে বিয়ের কয়েক ঘণ্টা পরই আত্মহত্যা করেছে ওই নবদম্পতি। গতকাল সোমবার রাত আনুমানিক ১০টার দিকে শিবগঞ্জ উপজেলার মাজিহট্ট ইউনিয়নের দামগাড়া কারিগর পাড়ায় এই ঘটনা ঘটে।

আত্মহত্যাকারী নবদম্পতি হলেন, মাঝিহট্ট ইউনিয়নের দামগারা কারিগরপাড়ার মো. সবুজ (২১) এবং পাশের গ্রামের মাসিমপুর চালুঞ্জা তালুকদারপাড়ার মার্জিয়া জান্নাত (১৯)।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস জানান, দীর্ঘদিন থেকে দিনমজুর সবুজের সঙ্গে কলেজছাত্রী জান্নাতের প্রেমের সম্পর্ক ছিল। প্রায় ছয় মাস আগে প্রথম তাঁরা পরিবারকে না জানিয়ে বিয়ে করেছিলেন। জান্নাতের পরিবার ঘটনাটি জানার সঙ্গে সঙ্গে তাদের বিবাহ বিচ্ছেদ করায়। এরপর চলতি মাসে প্রায় ১৫ দিন আগে স্থানীয় এক প্রবাসী যুবকের সঙ্গে মুঠোফোনে জোরপূর্বক জান্নাতের বিয়ে দেয় পরিবার। তবে সেই বিয়েতে জান্নাত কোনো ভাবেই সম্মত ছিল না। তাই গতকাল দিনের কোনো এক সময় জান্নাত ও সবুজ আবারও পালিয়ে বিয়ে করেন। সবুজ তার নববধূকে নিয়ে নিজ বাড়িতে আশ্রয় নেন। এবারও মেয়ের পরিবার এই বিয়ে মেনে নেয়নি। তারা জান্নাতকে সবুজের বাড়ি থেকে জোরপূর্বক নিজ বাড়িতে নিয়ে আসে।

রাতে নবদম্পতি মুঠোফোন কথা বলতে শুরু করেন। একপর্যায়ে তাদের মধ্যে কথা-কাটাকাটি শুরু হয়। রাত ১০টার দিকে জান্নাত তার স্বামী সবুজকে মুঠোফোনে রেখে হঠাৎ কীটনাশক পান করেন। মুঠোফোন চালু থাকায় সবুজ বুঝতে পারেন জান্নাত আর বেঁচে নেই। এর পরই তিনি নিজ ঘরে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেন।

ওসি আরও জানান, দুজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এ বিষয়ে দুই পরিবারের কেউ কথা বলতে রাজি হয়নি।