বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা

Looks like you've blocked notifications!
দিনাজপুরে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা করা হয়েছে। ছবি : এনটিভি

দিনাজপুর সদর উপজেলায় এক কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে পাঁচদিন আটকে রেখে ধর্ষণের আভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত যুবকের নাম সুজন (১৯)। এদিকে গ্রাম্য সালিশে বিচার না পেয়ে কোতোয়ালি থানায় মামলা করেছেন ওই কিশোরীর বাবা।

এলাকাবাসী ও কোতোয়ালি থানা সূত্রে জানা যায়, দিনমজুরের ওই  কিশোরী মেয়েকে গত ১১ অক্টোবর সন্ধ্যায় বিয়ের প্রলোভন দেখিয়ে অভিযুক্ত সুজন বাড়ি থেকে পালিয়ে রংপুর নিয়ে যান। সেখানে তাঁর এক আত্মীয়ের বাড়িতে রেখে পাঁচ দিন ধরে ধর্ষণ করেন। এরপর রংপুর থেকে গত বৃহস্পতিবার সন্ধ্যায় দিনাজপুরে ফিরে আসেন। ওই কিশোরীকে বাড়িতে রেখে অভিযুক্ত সুজন পালিয়ে যান।

এ ঘটনায় এলাকার সৈয়দ হোসেন, মোফাজ্জল হোসেন ও মুক্তার হোসেন জানান, অভিযুক্ত সুজনের বাবার সঙ্গে একাধিকবার কথা বলা হয়েছে। তিনি ওই কিশোরীর সঙ্গে তাঁর ছেলের বিয়ে দিতে রাজি না। ফলে আমরা কিশোরীর বাবাকে আইনের আশ্রয় নিতে বলেছি।

ওই কিশোরীর বাবা বলেন, ‘পাঁচদিন সুজনের সঙ্গে বাইরে থাকার পর এখন আমার মেয়েকে কে বিয়ে করবে? এজন্য আমি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছি।’

ছেলের বাবা রবিউল হোসেন বলেছেন, ‘আমার ছেলে বয়সে ছোট। সে ষড়যন্ত্রের শিকার। আমি এ বিয়ে মেনে নেবো না। এজন্য যা করা দরকার তাই করবো।’

কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) এম এ মালেক বলেছেন, ‘তদন্ত করে অভিযুক্ত যুবকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’