বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ, প্রেমিকের বাড়িতে অনশন

Looks like you've blocked notifications!
গাজীপুর মহানগরের বিপ্রবর্তা এলাকার শরৎ চন্দ্র বিশ্বাসের ছেলে শিশির বিশ্বাসের বাড়িতে বিয়ের দাবিতে আমরণ অনশনে বসা স্কুলছাত্রী। ছবি : এনটিভি

গাজীপুর সিটি করপোরেশন এলাকায় এক স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণের পর প্রেমিক বিয়ে করতে অস্বীকার করলে আজ মঙ্গলবার সকাল থেকে প্রেমিকের বাড়িতে আমরণ অনশনে বসেছে দশম শ্রেণির ওই ছাত্রী।

আমরণ অনশনকারী ওই স্কুলছাত্রী জানায়, তিন বছর আগে থেকে তার সঙ্গে গাজীপুর মহানগরের বিপ্রবর্তা এলাকার শরৎ চন্দ্র বিশ্বাসের ছেলে শিশির বিশ্বাসের প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

পরে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন স্থানে নিয়ে তার সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্কে মিলিত হয়। দুই মাস আগে শিশিরকে ওই স্কুলছাত্রী বিয়ের জন্য চাপ দিলে প্রেমের সম্পর্ক ছিন্ন করার চেষ্টা করে সে। এতে নিরুপায় হয়ে ওই স্কুলছাত্রী আজ সকাল থেকে প্রেমিক শিশিরের বাড়িতে আমরণ অনশনে বসেছে।

এ বিষয়ে ছেলের বাবা শরৎ চন্দ্র বিশ্বাস বলেন, আমি কিছু জানি না। ছেলে বাড়িতে নেই, আমি কিছু বলতে পারব না। এটা তাদের ব্যাপার, তারাই বুঝবে।

এ বিষয়ে গাজীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, বিষয়টি তিনি অবগত নন। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করবেন।