বেগমগঞ্জে গৃহবধূ ধর্ষণের শিকার, অভিযুক্তকে ছেড়ে দেওয়ার অভিযোগ

Looks like you've blocked notifications!

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় এক সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত দেলোয়ার হোসেনকে আটকের পর ছেড়ে দেওয়ার অভিযোগও পাওয়া গেছে।

অভিযুক্ত দেলোয়ার হোসেন (৩০) কথিত সুমন বাহিনীর সেকেন্ড ইন কমান্ড শহীদের ছোট ভাই বলে জানা গেছে।  

আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন ভুক্তভোগী গৃহবধূ (২২) নিজেই।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী অভিযোগ করেন, গত ২৪ জুন তাঁকে নিজ ঘরে ধর্ষণ করেস স্থানীয় দেলোয়ার হোসেন নামের এক যুবক। এ সময় তাঁর চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে অভিযুক্তকে হাতে নাতে ধরে ফেলে। পরে পুলিশ এসে দেলোয়ারকে আটক করে থানায় নিয়ে যায়। এরপরের দিন ১১টার দিকে দেন দরবার করে ছাত্রলীগ নেতা স্বপন ও পলাশ থানা থেকে দেলোয়ারকে ছাড়িয়ে নিয়ে যান। এই দেলোয়ার হচ্ছে সুমন বাহিনীর সেকেন্ড ইন কমান্ড শহীদের ছোট ভাই। সুমন বাহিনীর কয়েকজন সন্ত্রাসী আমার মাকে মারধর করে এ ঘটনা থানা-পুলিশ করলে মেরে ফেলার হুমকি দেয়। এরপর ওই দিন প্রতিপক্ষের হুমকির মুখে আমরা মামলা করতে থানায় যেতে পারেনি।

সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন, ৯৯৯ নাম্বারে এই ধরনের ধর্ষণ ঘটনায় অভিযোগ করা হলেও থানা পুলিশ কোনো তদন্ত না করে আসামি ছেড়ে দেওয়া পুলিশের আইনের লঙ্ঘন।  

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান শিকদার জানান, গত ২৪ জুন জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ থেকে কল পেয়ে দেলোয়ার নামের এক যুবককে আটক করে পুলিশ থানায় নিয়ে আসে। কিন্ত কোনো লিখিত অভিযোগ না পেয়ে পরের দিন তাঁকে ছেড়ে দেওয়া হয়।