বেনাপোল দিয়ে দেশে ফিরেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী

Looks like you've blocked notifications!
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম ভারত থেকে বেনাপোল স্থলবন্দরে এসে সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন। ছবি : এনটিভি

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম আজ রোবাবার বিকেল ৪টায় ভারত থেকে বেনাপোল স্থলবন্দর দিয়ে বাংলাদেশে প্রবেশ করেছেন।

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর ভারত থেকে দেশে ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মাদ রাজু আহম্মেদ।

পররাষ্ট্র প্রতিমন্ত্রীকে বেনাপোল বন্দরে স্বাগতম জানান বেনাপোল কাস্টমস কমিশনার আজিজুর রহমান, পৌর মেয়র আশরাফুল আলম লিটন, নাভারন সার্কেলের এএসপি জুয়েল ইমরান ও আওয়ামী লীগের নেতাকর্মীরা।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী গত ৮ ডিসেম্বর চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর দিয়ে ভারতে যান।

আজ সন্ধ্যায় যশোর থেকে ট্রেনে করে তিনি রাজশাহী যাবেন বলে জানা গেছে।

প্রতিমন্ত্রী বেনাপোল পৌঁছালে স্থানীয়রা তাকে জানান, ব্যবসায়িক ভিসায় যাত্রীদের পেট্রাপোল বন্দর দিয়ে গত দুদিন ভারতে প্রবেশ করতে দিচ্ছে না। এ সময় বিষয়টি তিনি দেখবেন বলে জানান।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী, বাংলাদেশের সুবর্ণজয়ন্তী এবং বাংলাদেশ-ভারত মৈত্রীর ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে যোগ দিতে পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম সড়কপথে ভারত গিয়েছিলেন।