বেপরোয়া গাড়ি চালিয়ে রিকশায় ধাক্কা, চালক আটক

Looks like you've blocked notifications!

রাজধানীর বেইলি রোডে বেপরোয়া গাড়ি চালিয়ে রিকশার যাত্রীদের আহত করার ঘটনায় গাড়িচালককে আটক করা হয়েছে। চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার হাট বোয়ালিয়া নতুন বাজার এলাকা থেকে আজ রোববার ভোরে তাকে আটক করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও থানা পুলিশ। আটক ওই গাড়িচালককে এরই মধ্যে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে তেজগাঁও বিভাগের পুলিশ জানিয়েছে, দুদিন ধরে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, একটি কালো রঙের প্রাইভেটকার বেপরোয়া গতিতে পেছন থেকে একটি চলন্ত রিকশাকে ধাক্কা দেয়। এতে রিকশার আরোহী ও তাঁর কোলে থাকা শিশু ছিটকে পড়ে মারাত্মকভাবে আহত হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সাইবার পেট্রোলিংয়ের অংশ হিসেবে ভাইরাল হওয়া ভিডিওটি তেজগাঁও বিভাগের নজরে আসে। এরপর তাৎক্ষণিকভাবে ডিসি বিপ্লব কুমার সরকার প্রাইভেটকারটির চালককে শনাক্ত করে গ্রেপ্তারের নির্দেশ দেন। এর ধারাবাহিকতায় গতকাল শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে হাতিরঝিল থানাধীন এলাকা থেকে (ঢাকা মেট্রো-গ-৩৫-২২৬৩) প্রাইভেটকারটি পুলিশ হেফাজতে নেয়।

দুর্ঘটনাস্থল শনাক্ত করে ওই প্রাইভেটকারসহ চালক তাসকিনকে সংশ্লিষ্ট থানায় পাঠানো হবে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।