বোয়ালখালী ও বাঁশখালীতে পুকুরে ডুবে ৪ শিশুর মৃত্যু

Looks like you've blocked notifications!
বাঁশখালী উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহত যমজ দুই শিশুর মরদেহ দাফন-কাফনের জন্য ৫০ হাজার টাকা সহায়তা দেওয়া হচ্ছে। ছবি : এনটিভি

দক্ষিণ চট্টগ্রামের বোয়ালখালী ও বাঁশখালী উপজেলায় পুকুরে ডুবে চার শিশুর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে বোয়ালখালী ও বাঁশখালী উপজেলায় এ মৃত্যুর ঘটনা ঘটে।

বোয়ালখালীতে নিহত শিশুরা হলো প্রিয়া সর্দার (৭) ও মৃত্তিকা সর্দার (৬)। গোসল করতে নেমে পুকুরে ডুবে তাদের মৃত্যু হয়। 

আজ দুপুরে বোয়ালখালী উপজেলার আমুচিয়া ইউনিয়নে উত্তর সর্দারপাড়ায় এ ঘটনা ঘটে।

মৃত প্রিয়া সর্দার স্থানীয় একটি মন্দিরভিত্তিক পাঠাগারের পড়ালেখা করত। তার বাবার নাম লেদু সর্দার। এ ছাড়া মৃত্তিকা সর্দার স্থানীয় মুক্তকেশী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির শিক্ষার্থী। তার বাবার নাম রঞ্জন সর্দার।

স্থানীয়রা জানায়, আজ দুপুর দেড়টার দিকে এলাকার এক ব্যক্তি পুকুরে গোসল করতে গেলে তিনি শিশুদের মরদেহ ভাসতে দেখেন। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতীক সেন  বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে বাঁশখালীতে পুকুরে ডুবে মোছাম্মৎ রূপসা (৪) ও মোছাম্মৎ রূপসী (৪) নামে দুই জমজ শিশুর মৃত্যু হয়েছে। আজ বিকেল ৩টার দিকে উপজেলার সরল ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের জালিয়াঘাটা এলাকায় এ ঘটনা ঘটে।

পুকুরে ডুবে জমজ দুই শিশুর মৃত্যুর খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ই্‌উএনও) ঘটনাস্থলে যান। বাঁশখালী উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের দাফন-কাফনের জন্য ৫০ হাজার টাকা সহায়তা দেওয়া হয়। 

বাঁশখালীর ইউএনও সাইদুজ্জামান চৌধুরী বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক। খবর পেয়ে আমি নিহত পরিবারের কাছে যাই। দুই জমজ শিশুকে এক সঙ্গে হারিয়ে পরিবারটি বাকরুদ্ধ। আমার পক্ষ থেকে যতটুকু সম্ভব পরিবারটির জন্য করেছি।