ব্রাহ্মণবাড়িয়ায় অগ্নিকাণ্ডে দগ্ধ বাবারও মৃত্যু

Looks like you've blocked notifications!
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে শিশু সন্তানের পর মারা যাওয়া বাবা মকবুল হোসেন। ছবি : সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে শিশু সন্তানের পর বাবা মকবুল হোসেনও আজ বুধবার সন্ধ্যা ৬টায় মারা গেছেন। চিকিৎসাধীন অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে দগ্ধ শরীর নিয়ে কাতরাচ্ছেন তার স্ত্রী রেখা বেগম এবং আরেক সন্তান জয় ও প্রতিবেশীর সন্তান জামিয়া রহমান।

এ নিয়ে একই পরিবারের দুজন দগ্ধ হয়ে মারা গেল। এ ঘটনায় আশুগঞ্জ উপজেলায় মকবুল হোসেনের গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম। দলে দলে লোকজনকে সারা দিন মকবুলের উপজেলার বাসার সামনে ভিড় করতে দেখা গেছে।

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার রাতে মকবুলের বাসায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ অগ্নিকাণ্ডে বাসার ভেতরেই মকবুলের সাত বছরের ছেলে যোবায়ের মারা যায়। পরে ফায়ার সার্ভিস তার লাশ উদ্ধার করে মকবুলের বড় ভাই মোহাম্মদ শামীম মিয়ার কাছে বুঝিয়ে দেয়।

শিশু যোবায়েরের লাশ মকবুলের বড় ভাই মোহাম্মদ শামীম মিয়া গ্রামের বাড়ি উপজেলার শরীফপুরে আজ সকালে দাফন সম্পন্ন করেন। মকবুলের মৃত্যুর সংবাদ আশুগঞ্জে ছড়িয়ে পড়লে তার বাসার আশপাশের এলাকায় কান্নার রোল পড়ে।

মৃত মকবুলের পাশের স্টুডিও ব্যবসায়ী মোহাম্মদ ফারুক মিয়া বলেন, আমাদের স্টেশনরোডের ব্যবসায়ীদের মধ্যে সবচেয়ে ভালো মানুষ ছিলেন মকবুল ভাই ও তার পরিবার। কীভাবে কী ঘটল কিছুতেই মনকে বুঝাতে পারছি না।