ব্রাহ্মণবাড়িয়ায় ছয় দোকানিকে ৭২ হাজার টাকা জরিমানা

Looks like you've blocked notifications!
ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাস আতঙ্কে অস্থির নিত্যপ্রয়োজনীয় বাজারে অভিযান চালিয়েছে জরিমানা করছেন ভ্রাম্যমাণ আদালত। ছবি : এনটিভি

ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাস আতঙ্কে অস্থির নিত্যপ্রয়োজনীয় বাজারে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সেইসঙ্গে করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক লিফলেটও বিতরণ করা হয়।

আজ শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত পৌরশহরের বিভিন্ন বাজারে জেলা প্রশাসনের পক্ষ থেকে ভ্রাম্যমাণ আদালত এ অভিযান পরিচালনা করেন। এ সময় সঠিক মূল্যতালিকা ও ক্রয়মূল্যের চালান না থাকায় ছয়টি প্রতিষ্ঠানকে ৭২ হাজার টাকা জরিমানা করা হয়।

জরিমানাকৃত প্রতিষ্ঠানগুলো হলো মেসার্স সিরাজ ট্রেডার্সকে ২০ হাজার টাকা, তাপস রায়কে ২০ হাজার, মেসার্স রহমানীয়া ট্রেডার্সকে ২০ হাজার, মেসার্স এমদাদ ট্রেডার্সকে পাঁচ হাজার, রাসেল মিয়াকে পাঁচ হাজার ও বাপন পালকে দুই হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পঙ্কজ বড়ুয়া।

অভিযান শেষে নির্বাহী ম্যাজিস্ট্রেট পঙ্কজ বড়ুয়া জানান, চলমান করোনাভাইরাস আতঙ্কে অস্থির বাজার মনিটরিং করার জন্য সরকারের উচ্চ পর্যায় থেকে নির্দেশনা রয়েছে। এরই অংশ হিসেবে এই অভিযান পরিচালনা করা হয়েছে। পাশাপাশি করোনাভাইরাস আতঙ্কে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

তিনি আরো জানান, বাজারমূল্য নিয়ন্ত্রণ না আসা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে। এ সময় সদর সহকারী কমিশনার (ভূমি) এ বি এম মশিউজ্জামান, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট কিশোর কুমার দাস, মাঠ ও বাজার পরিদর্শক সাইফুল ইসলাম ও সদর থানার পুলিশ উপস্থিত ছিল।