‘বড় ভাইয়ের ছুরিকাঘাতে’ ছোট ভাই খুন, আটক ৩ ভাই

Looks like you've blocked notifications!

কক্সবাজারের মহেশখালী পৌর এলাকায় বসতভিটার জায়গা নিয়ে বিরোধের জের ধরে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

আজ সোমবার সকাল সাড়ে ৮টার দিকে পৌর এলাকার পশ্চিম সিকদারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের আপন তিন ভাইকে আটক করেছে পুলিশ।

নিহত ব্যক্তির নাম মোহাম্মদ শাহারিয়ার নাফিজ (২৩)। আটক তিনজন হলেন মহিউদ্দিন (৩৬), মাইনুদ্দিন (৩৪) ও জিয়াউদ্দিন (২৫)। তাঁরা সবাই পৌর এলাকার পশ্চিম সিকদারপাড়ার সমদ ভুঁইয়ার ছেলে।

পুলিশ জানায়, বসতভিটার জায়গা ভাগাভাগি নিয়ে পৌর এলাকার পশ্চিম সিকদারপাড়ার সমদ ভূঁইয়ার তিন ছেলে মহিউদ্দিন, মাইনুদ্দিন ও শাহরিয়ার নাফিজের মধ্যে বিরোধ চলে আসছিল। সম্প্রতি তাদের মা বসতভিটার একটি অংশ বিক্রি করতে চাইলে তাঁর বড় ছেলে মহিউদ্দিন ও মেজ ছেলে মাইনুদ্দিন বাধা দেন।

এ নিয়ে বিরোধের জের ধরে আজ সকালের দিকে বড় ভাই মহিউদ্দিন ছোট ভাই মোহাম্মদ শাহারিয়ার নাফিজের ওপর হামলা চালান। একপর্যায়ে লাঠি দিয়ে আঘাত করলে শাহারিয়ার নাফিজ আহত হন। পরে মেজ ভাই মাইনুদ্দিন ছুরিকাঘাত করেন।

স্থানীয় লোকজন উদ্ধার করে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক শাহরিয়ার নাফিজকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় পুলিশ ঘটনার সঙ্গে জড়িত দুই ভাই মহিউদ্দিন ও মাইনুদ্দিনকে আটক করে। পরে তাঁদের আরেক ভাই জিয়াউদ্দিনকেও জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধর বলেন, বসতভিটার জায়গা নিয়ে বিরোধের জের ধরে এ হত্যার ঘটনা ঘটেছে। এ অভিযোগে তিনভাইকে আটক করা  হয়েছে। লাশ হাসপাতাল থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।