ব‌রিশা‌লে আগ্নেয়াস্ত্রসহ আটক ১

Looks like you've blocked notifications!

ব‌রিশা‌লে আগ্নেয়াস্ত্রসহ বাবুল হাওলাদার না‌মে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব। আজ শুক্রবার ভোরে নগরীর লঞ্চঘাট এলাকা থে‌কে তাঁকে আটক করা হয়।

র‌্যাবের দাবি, বাবুল অস্ত্র ব্যবসায়ী এবং বিভিন্ন থানায় তাঁর নামে হত্যা্, ডাকা‌তি, মাদক ও নারী নির্যাতনসহ একা‌ধিক মামলা র‌য়ে‌ছে‌। আটকের সময় বাবুলের কাছ থেকে পিস্তল, গুলি, বোমা ও বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

বরিশাল র‌্যাব-৮-এর উপপ‌রিচালক মেজর জাহাঙ্গীর আলম আজ বিকেলে জানান, নগরীর লঞ্চঘাট এলাকায় অভিযান চালিয়ে বাবুল হাওলাদারকে আটক করা হয়। এ সময় তার কাছ থে‌কে এক‌টি বিদেশি পিস্তল, দু‌টি ম্যাগ‌জিন, চার রাউন্ড গুলি ও তিন‌টি তাজা বোমা উদ্ধার করা হয়েছে। এ ছাড়া বোমা তৈরির ৮০০ গ্রাম গান পাউডার, বি‌স্ফোরক ভ‌র্তি ১২‌টি কলম, ১০‌টি জর্দার কৌটাসহ লাল টেপ, বৈদ্যুতিক তার, মোবাইল ও টাকা জব্দ করা হয়।

মেজর জাহাঙ্গীর আলম আরও বলেন, ‘আটক বাবুল পেশাদার অস্ত্র ব্যবসায়ী ও বোমা কা‌রিগর বলে স্বীকার করেছেন। বাবু‌লের বিরু‌দ্ধে ভোলা সদর ও দৌলতখান থানায় হত্যা, ডাকা‌তি, মাদক ও নারী নির্যাতনসহ একা‌ধিক মামলা র‌য়ে‌ছে‌। তাঁর বিরুদ্ধে ব‌রিশাল কোতোয়ালি ম‌ডেল থানায় মামলা করা হ‌য়ে‌ছে।’