ভাড়া করে সমাবেশে লোক আনে আওয়ামী লীগ, বিএনপি নয় : শামা ওবায়েদ

Looks like you've blocked notifications!
মাদারীপুরের রাজৈরে বিএনপি আয়োজিত স্মরণসভায় বক্তব্য রাখছেন শামা ওবায়েদ। ছবি : এনটিভি

বিএনপির নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ বলেছেন, ‘আওয়ামী লীগের সমাবেশের সময় এসি বাস ভাড়া করে, লোকজনকে বিরিয়ানি খাইয়ে মাঠে আনে। ভাড়া করে লোক এনেও তাদের রাখতে পারে না। আর বিএনপি ১৭ কোটি মানুষের হৃদয়ে বাস করে। তাই তারা স্বতঃস্ফূর্তভাবে সমাবেশ সফল করছে। আগামী ১০ ডিসেম্বরের সমাবেশও জনগণ সফল করবে।

মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাটে গতকাল মঙ্গলবার রাতে বিএনপি আয়োজিত এক স্মরণসভায় এসব কথা বলেন শামা ওবায়েদ। মাদারীপুর জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও রাজৈর উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি এম মহিউদ্দিন হাওলাদার মনির স্মরণে এই সভার আয়োজন করা হয়।

এ সময় শামা ওবায়েদ বলেন, ‘ইতোমধ্যে বিএনপি নেতারা হামলা-মামলাসহ বিভিন্ন সমস্যা অতিক্রম করে সমাবেশ সফল করেছে। কারণ তারা বিশ্বাস করে খালেদা জিয়া ও তারেক রহমানের হাত দিয়ে এদেশে গণতন্ত্র প্রতিষ্ঠা হবে। নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হলে এ সরকার পালানোর জায়গা খুঁজে পাবে না। তাই আগামীতে আমরা আন্দোলনকে আরও বেগবান করব।’

এসময় সবাইকে ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির সমাবেশে যোগদানের আহ্বান জানিয়ে আরও বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহগণশিক্ষাবিষয়ক সম্পাদক আনিসুর রহমান খোকন তালুকদার, মাদারীপুর জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট ড. জাফর আলী মিয়া, সদস্য সচিব জাহান্দার আলী জাহান প্রমুখ।