ভোলায় বাসচাপায় কলেজছাত্রীসহ নিহত ৪

Looks like you've blocked notifications!
ভোলায় সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার ঘটনায় ভোলা-চরফ্যাশন সড়ক অবরোধ করে এলাকাবাসী। ছবি : এনটিভি

ভোলায় যাত্রীবাহী বাসের চাপায় অটোরিকশার দুই কলেজছাত্রীসহ চারজন নিহত হয়েছেন। এ ঘটনার পর এলাকাবাসী ভোলা-চরফ্যাশন সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে। প্রায় চার ঘণ্টা পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়। পরে চালকসহ বাসটি আটক করেছে পুলিশ।

গতকাল শুক্রবার (১৭ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে ভোলার বাংলাবাজারের জয়নগর পলিটেকনিক কলেজের সামনে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিনের অনুষ্ঠানে অংশ নিতে একটি অটোরিকশায় করে রিমা আক্তার ও সিমা বেগম বাংলাবাজার হালিমা খাতুন কলেজে যাচ্ছিলেন। এ সময় একটি যাত্রীবাহি বাস ভোলা থেকে চরফ্যাশন যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা অটোরিকশাটিকে ধাক্কা দেয়। ঘটনাস্থলে কলেজ ছাত্রী রিমা আক্তার ও সিমা বেগম এবং ব্যবাসায়ী মো. কালাম নিহত হন। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে মারা যান অটোচালাক আব্দুর কাদের। পরে বাসটি পালানোর চেষ্টা করলে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে বোরহানউদ্দিন থানার পুলিশ বাসটি জব্দ করে ও চালক মো. আলামিন গাজীকে আটক করে।

অপরদিকে এ ঘটনায় ক্ষুদ্ধ হয়ে স্থানীয়রা ভোলা থেকে চরফ্যাশন সড়ক অবরোধ করে রাখে। এ সময় তারা রাস্তার ওপর গাছের গুঁড়ি ফেলে যানবাহন চলাচল বন্ধ করে দেয়। এক পার্যায়ে ভোলার অতিরিক্ত পুলিশ সুপার মো. আসাদুজ্জামান ঘটনাস্থলে পৌঁছে, স্থানীয় আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যানের সমন্বয়ে চার ঘণ্টা পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পরে জনবাহন চলাচল স্বাভাবিক হয়।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির হোসেন বলেন, ‘নিহত ব্যক্তির স্বজনরা কোনো অভিযোগ না দেওয়ায় পুলিশ বাদী হয়ে মামলা করবে।