ভৈরবে অভিযানে গাঁজা-ইয়াবা জব্দ, আটক ১১

Looks like you've blocked notifications!
ভৈরবে গতকাল মঙ্গলবার দিনব্যাপী মাদকবিরোধী অভিযানে গাঁজা, ইয়াবা ও নগদ টাকা জব্দ করা হয়। এ সময় আটক করা হয় ১১ মাদক ব্যবসায়ীকে। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পরিচালিত টাস্কফোর্স। গতকাল মঙ্গলবার দিনব্যাপী এ অভিযানে সাড়ে পাঁচ কেজি গাঁজা, ১০টি ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ এক লাখ ১৭ হাজার টাকা জব্দ করা হয়। এ সময় ১১ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

শহরের কমলপুর ও পঞ্চবটি পুকুরপাড়ে এবং উপজেলার শ্রীনগর ইউনিয়নের শ্রীনগর গ্রামে এ অভিযান চালানো হয়।

অভিযানের পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আটকৃতদের বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়। ভৈরব মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সার্কেল অফিসের এই বিশেষ অভিযানে থানা পুলিশ ও র‌্যাব সদস্যরা সহযোগিতা করেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ভৈরব সার্কেল কার্যালয় সূত্র জানায়, শহরের দুর্জয় মোড় এলাকার মাদক ব্যবসায়ী ও পুলিশের কথিত সোর্স রশিদ মিয়ার বাড়িতে অভিযান চালায়। এ সময় সাড়ে পাঁজ কেজি গাঁজা, ১০টি ইয়াবা ও মাদক বিক্রির নগদ এক লাখ ১৭ হাজার টাকা জব্দ করা হয়। সেই সঙ্গে রশিদ ও তাঁর স্ত্রীসহ আটজনকে আটক করা হয়।

এদিকে শহরের পঞ্চবটি পুকুরপাড় এলাকায় মাদক ব্যবসায়ী জীবন ও আলমের বাড়িতে অভিযান চালানো হয়। এ ছাড়া বিকেলে উপজেলার শ্রীনগর ইউনিয়নের শ্রীনগর গ্রামের শীর্ষ মাদক ব্যবসায়ী মুছা ও আতর আলীর বাড়িতে অভিযান চালিয়ে আরো তিনজনকে আটক করা হয়।

দিনব্যাপী মাদকবিরোধী বিশেষ এ অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক মো. ফজলুর রহমানের নেতৃত্বে কিশোরগঞ্জ, নরসিংদী ও নারায়ণগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের লোকজনসহ ভৈরব থানা পুলিশ এবং র‌্যাবের শতাধিক সদস্য অংশ নেন।

অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করেন ভৈরব উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিমাদ্রী খীসা। অভিযান শেষে তিনি গণমাধ্যমকর্মীদের বলেন, ‘ভৈরবের বিভিন্ন মাদকের স্পটগুলো সিসি ক্যামেরায় নিয়ন্ত্রিত হচ্ছে। আর এজন্য আইনশৃঙ্খলা বাহিনী মাদক কারবারিদের স্পটে হানা দেওয়ার আগ মুহূর্তে তারা পালিয়ে যেতে সক্ষম হয়। ফলে মাদকবিরোধী অভিযানগুলো ব্যর্থ হচ্ছে। আর এ কৌশলের কারণে মাদকের ব্যবহার ব্যাপক আকার ধারণ করছে। তবে মাদকের বিরুদ্ধে এই অভিযান অব্যাহত থাকবে।’