ভৈরবে করোনাজয়ীদের প্রধানমন্ত্রীর অনুদান

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের ভৈরবে করোনাজয়ী ১২ জনকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পক্ষ থেকে আর্থিক অনুদান দেওয়া হয়েছে। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরবে করোনাজয়ী ১২ জনকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পক্ষ থেকে আর্থিক অনুদান দেওয়া হয়েছে। আজ সোমবার দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও উপজেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি লুবনা ফারজানা অনুদানের চেক তুলে দেন তাদের হাতে।

 

উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত ওই চেক বিতরণ অনুষ্ঠানে উপজেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সদস্য সচিব ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বুলবুল আহমেদ এবং ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন উপস্থিত ছিলেন। করোনাজয়ী প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে অনুদানের চেক তুলে দেওয়া হয়।

 

সংশ্লিষ্ট সূত্র জানায়, ভৈরবে এই ১২ জন প্রথমদফায় করোনায় আক্রান্ত হয়ে ভৈরব ট্রমা সেন্টারের আইসোলেশনসহ ঢাকার কুর্মিটোলা ও কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়ি ফিরেন। পরে তারা বাড়ি ফিরে আরো ১৪ দিন হোম কোয়ারেন্টিনে ছিলেন। এই ১২ জনের হাতে আজ প্রধানমন্ত্রীর কার্যালয়ের অনুদানের চেক আনুষ্ঠানিকভাবে তুলে দেওয়া হলো।

আজ সোমবার পর্যন্ত ভৈরবে করোনায় আক্রান্ত হয়েছেন ৬৪ জন এবং সুস্থ হয়েছে ৪৩ জন। তার মধ্যে সহকারী কমিশনার (ভূমি), চিকিৎসকসহ স্বাস্থ্যকর্মী ২২ জন ও ১১ জন পুলিশ সদস্য রয়েছেন। আজ ১২ জনকে অনুদানের চেক দেওয়া হলেও সুস্থ হওয়া অপর ৩১ জন পর্যায়ক্রমে অনুদানের চেক পাবেন বলেও জানায় সূত্র।