ভৈরবে করোনার উপসর্গে দুজনের মৃত্যু

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের ভৈরবের ২০ শয্যার হাসপাতাল ট্রমা সেন্টার। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় করোনার উপসর্গ নিয়ে মো. সিরাজ মিয়া (৬৫) ও শাহানা বেগম (৭০) নামের আরো দুজনের মৃত্যু হয়েছে। সিরাজ মিয়া শহরের জগন্নাথপুর দক্ষিণ ও শাহানা বেগম ভৈরবপুর উত্তরপাড়া এলাকার বাসিন্দা।

পারিবারিক সূত্রে জানা গেছে, সিরাজ মিয়া বেশ কিছুদিন ধরে জ্বর-সর্দিতে আক্রান্ত ছিলেন। গতকাল রোববার দুপুরে তাঁর শ্বাসকষ্ট হলে বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

অপরদিকে, একই উপসর্গ নিয়ে ভৈরবপুর উত্তরপাড়া এলাকার মোস্তফা কামালের স্ত্রী শাহানা বেগম আজ সোমবার ভোরে নিজ বাড়িতে মারা যান।

খবর পেয়ে স্বাস্থ্য বিভাগের কর্মীরা মৃত দুজনের বাড়ি গিয়ে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠিয়েছেন।

এদিকে, ভৈরবে নতুন করে আরো ২৪ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট ২৬৬ জনের মধ্যে ভাইরাসটি শনাক্ত হলো।

করোনা শনাক্ত হওয়া মৃতের সংখ্যা পাঁচজন বলে জানা গেছে। নতুন করে তিনজনসহ মোট সুস্থ হয়েছেন ৭১ জন। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সদস্য সচিব ডা. বুলবুল আহমেদ আজ সোমবার সকালে এসব তথ্য জানান।

এদিকে, ঈদের পর ভৈরবে করোনাভাইরাস শনাক্ত ও মৃতের সংখ্যা আশঙ্কাজনক হারে বেড়ে যাওয়ায় উপজেলা প্রশাসনের নির্দেশে গত শুক্রবার থেকে আগামী ২০ জুন শনিবার পর্যন্ত ১৫ দিনের জন্য সব ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে। তবে ওষুধসহ কাঁচাবাজার খোলা থাকবে। সীমিত পরিসরে খোলা থাকবে কৃষিপণ্যের ব্যবসাপ্রতিষ্ঠানও।