ভৈরবে কিশোর অটোচালকের বস্তাবন্দি লাশ উদ্ধার

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের ভৈরব থেকে আজ শনিবার শরীফ নামের এক অটোরিকশা চালকের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে পুলিশ। ছবি : এনটিভি 

কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় শরীফ (১৪) নামের এক কিশোর অটোচালকের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার বেলা ১১টার দিকে কালিকাপ্রসাদের গাজীরটেক এলাকার ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের পাশ থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

নিহত শরীফ সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার কাঞ্চনপুর গ্রামের সুন্দর আলীর ছেলে। সে ভৈরব পৌর শহরের ঘোড়াকান্দা এলাকায় পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকত।

পরিবারের সদস্যরা জানান, শরীফ ব্যাটারিচালিত অটোরিকশা চালানোর কাজ করত। প্রতিদিনের মতোই গতকাল শুক্রবার রাতে সে বাসা থেকে অটোরিকশা নিয়ে রাস্তায় বের হয়। আজ শনিবার ভোর পর্যন্ত বাসায় না ফেরায় পরিবারের সদস্যরা দুশ্চিন্তা করতে থাকেন। সকাল ৯টার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর আসে, গাজীরটেক এলাকায় এক কিশোরের লাশ পড়ে আছে। খবর পেয়ে পরিবারের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে শরীফের লাশ শনাক্ত করে এবং পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ভৈরব থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

শরীফের বস্তাবন্দি লাশ পাওয়া গেলেও তার অটোরিকশাটি পাওয়া যায়নি। পুলিশের ধারণা, অটোরিকশাটি ছিনতাই করতেই তাকে হত্যা করা হয়েছে। পরে বস্তাবন্দি করে তার লাশ রাস্তায় ফেলে যায় ছিনতাইকারীরা।

ভৈরব থানার উপপরিদর্শক জাহাঙ্গীর আলম বলেন, ‘ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। মামলা হলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’